×

খেলা

চ্যাম্পিয়ন্স লিগের আরো কাছে অ্যাতলেটিকো মাদ্রিদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুলাই ২০২০, ১০:৪৪ এএম

চ্যাম্পিয়ন্স লিগের আরো কাছে অ্যাতলেটিকো মাদ্রিদ

অ্যাতলেটিকো মাদ্রিদের হয়ে তৃতীয় গোল করেন কোকো। ছবি: ইন্টারনেট

করোনার কারণে গত মার্চে যখন লা লিগা স্থগিত হয়ে যায় তখন পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে ছিল অ্যাতলেটিকো মাদ্রিদ। যদি কোনো কোথায় খেলা ফের শুরু না হতো তাহলে আগামী মৌসুমে আর চ্যাম্পিয়ন্স লিগে খেলা হতো না অ্যাতলেটিকো মাদ্রিদের। এমনকি ইউরোপের দ্বিতীয় সর্বোচ্চ প্রতিযোগিতা ইউরোপা লিগেও দর্শক হিসেবে থাকতে হতো তাদের। তবে খেলা ফেরার সঙ্গে সঙ্গে কপালও ফিরেছে তাদের। খেলা পুনরায় চালু হওয়ার পর ৭ ম্যাচ খেলে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের জায়গা প্রায় নিশ্চিত করে ফেলেছে তারা।

শনিবার ( ৪ জুলাই) রাতে অ্যাতলেটিকো মাদ্রিদ খেলতে নামে লা লিগায় ধুঁকতে থাকা দল রিয়াল মায়োর্কার বিপক্ষে। এই ম্যাচটিতে মায়োর্কাকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়েছে তারা। আর এই জয়ের ফলে ৩৪ ম্যাচ শেষে ৬২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে তৃতীয়স্থানটি আরো সুদৃঢ় করেছে তারা।

বর্তমানে পয়েন্ট টেবিলের চতুর্থস্থানে থাকা সেভিয়ার চেয়ে ৫ পয়েন্ট ও পঞ্চমস্থানে থাকা ভিয়া রিয়ালের চেয়ে ৮ পয়েন্টের ব্যবধানে এগিয়ে রয়েছে তারা। ফলে খুব বড় অঘটন না ঘটলে অ্যাতলেটিকোকে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগেই খেলতে দেখা যাবে। ম্যাচটিতে অ্যাতলেটিকোর হয়ে জোড়া গোল করেছেন আলভারো মোরাতা। আর একটি গোল করেছেন কোকে। মোরাতা তার দুটো গোলের একটি করেছেন পেনাল্টি থেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App