×

জাতীয়

রাজধানীতে পৃথক ঘটনায় গলায় ফাঁস দিয়ে দুইজনের অত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জুলাই ২০২০, ০৪:১২ পিএম

রাজধানীতে পৃথক ঘটনায় গলায় ফাঁস দিয়ে দুইজন অত্মহত্যা করেছে। এরা হলেন বাড্ডার জহিরুল ইসলাম (২৭) ও ডেমরায় জায়িম সুলতানা (২০)। বৃহস্পতিবার (২ জুলাই) সকালে এই পৃথক ঘটনা ঘটে। মৃতদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

মৃত জহিরুল ইসলামের ছোট ভাই সাইফুল ইসলাম জানান, জহিরুল একটি কোম্পানিতে সিনিয়র মার্কেটিং এক্সিকিউটিভ হিসেবে চাকরী করতো। তার বাবার নাম আলতাফ হোসেন। বাড়ি বরিশাল কোতোয়ালী উপজেলায়। পরিবার নিয়ে বাড্ডা সাতারকুল রোডের একটি বাড়ির ৫ম তলায় পরিবার নিয়ে ভাড়া থাকতো।

তিনি জানান, সকালে বাথরুমে জহিরুলের প্যান্ট পড়ে থাকতে দেখেন আর পাশে ঘুমের ট্যাবলেটের খালি খোসা দেখতে পান। পরে তার সন্দেহ হলে জহিরুলের রুমে গিয়ে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তাকে। বিভিন্ন কারণে মানসিক দুশ্চিন্তায় ছিলো সে। হয়তো এই কারণেই আত্মহত্যা করতে পারে বলে স্বজনদের ধারনা।

বাড্ডা থানার উপ পরিদশর্ক (এসআই) আঃ রহমান জানান, আমরা ১১টার দিকে ওই বাসা থেকে শায়িত অবস্থায় তার লাশ উদ্ধার করি। প্রাথমকি ভাবে এটি আত্মহত্যা বলেই জানা যাচ্ছে। ময়না তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

এদিকে জায়িম সুলতানার খালা রোকেয়া সুলতানা জানান, তাদের বাড়ি পিরোজপুর ভান্ডারিয়া উপজেলায়। তার বাবার নাম আঃ ওহাব। পরিবার নিয়ে ডেমরা মুসলিমনগরে থাকতো। দুই ভাইবোনের মধ্যে বড় জায়িম রাজধানীর মহানগর কলেজে মনোবিজ্ঞান বিভাগের অনার্স ২য় বর্ষের ছাত্রী।

তিনি জানান, আজ সকাল ১১টার দিকে ৭তলা বাসায় সবার অগোচরে ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দেয় সে। পরে দেখতে পেয়ে তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বেলা ১টায় তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদশর্ক) বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App