×

ফুটবল

ফের রোনালদো দিবালা জুটিতে জিতল জুভেন্টাস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জুলাই ২০২০, ০১:৫৮ পিএম

ফের রোনালদো দিবালা জুটিতে জিতল জুভেন্টাস

গোল করার পর ক্রিশ্চিয়ানো রোনালদোর উল্লাস

ফের রোনালদো দিবালা জুটিতে জিতল জুভেন্টাস

টানা তিন ম্যাচে গোল করার পর দিবালার বাঁধভাঙা উল্লাস

ইতালিয়ান সিরি আয় ফের রোনালদো দিবালা জুটিতে জয় পেয়েছে জুভেন্টাস। আজ রাতে জেনোয়াকে ৩-১ গোলে হারিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। এর মাধ্যমে সিরি আয় ৪ পয়েন্টের ব্যবধানে শীর্ষস্থানটা নিজেদের কব্জায় রাখতে পেরেছে ওল্ড লেডিরা। ম্যাচটিতে জুভেন্টাসের হয়ে রোনালদো ও দিবালা ছাড়াও গোল করেছেন ডগলাস কস্তা। অন্যদিকে জেনোয়ার হয়ে গোল করেছেন আন্দ্রে পিনামন্টি। এই ম্যাচটিতে রোনালদো ও দিবালা গোল করে সিরি আয় টানা ৩ ম্যাচে গোল করার কীর্তি গড়লেন।

[caption id="attachment_229159" align="alignnone" width="1280"] টানা তিন ম্যাচে গোল করার পর দিবালার বাঁধভাঙা উল্লাস[/caption]

ম্যাচটিতে প্রথমার্ধে গোল করতে পারেনি দুই দলের কেউ। তবে এই মৌসুমে ধুঁকতে থাকা জেনোয়ার বিপক্ষে প্রথমার্ধেই বেশ কয়েকটি সুযোগ তৈরি করে রোনালদোরা। কিন্তু সুযোগ গুলোকে আর গোলে রূপান্তর করতে পারেনি। ফলে খালি হাতেই বিরতিতে যেতে হয় তাদের।

এরপর দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটের সময় দিবালা গোল করে জুভেন্টাসকে এগিয়ে নেন। এরমাত্র ৬ মিনিট পরেই দলকে দ্বিতীয় গোল এনে দেন রোনালদো। এরপর ৭৩ মিনিটে দলের ব্যবধান ৩-০ করেন ডগলাস কস্তা। ৩ গোল খেয়ে যখন পরাজয় নিশ্চিত ঠিক তখন ম্যাচের ৭৬ মিনিটে জেনোয়াকে একটি শান্তনাসূচক গোল এনে দেন আন্দ্রে পিনামন্টি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App