সুনামগঞ্জের হাওরাঞ্চলে বন্যা পরিস্থিতি অবনতি

আগের সংবাদ

জঙ্গিদের সক্ষমতা ভেঙে দিতে আমরা সফল হয়েছি

পরের সংবাদ

মুজিব শতবর্ষ

কবি নজরুল কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপণ

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জুলাই ১, ২০২০ , ৩:২৬ অপরাহ্ণ

‘মুজিব বর্ষের স্লোগান ৩ টি করে গাছ লাগান’ এই স্লোগানকে ধারণ করে মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দীয় সংসদের নির্দেশনায় সারাদেশের ন্যায় রাজধানীতেও পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে কলেজ কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগ শাখা।

বুধবার (১ জুলাই) দুপুরে ক্যাম্পাসে ও খেলার মাছঠের পাশ দিয়ে বনজ ও ফলজ গাছ রোপণ করা হয়। এর আগে কলেজের সহযোগী অধ্যাপক মোহাম্মদ নাসির উদ্দিন এ কর্মসূচির উদ্বোধন করেন।

এসময় উপস্থিত উপস্থিত ছিলেন, সজল কুমার মজুমদার, রিয়াজুল ইসলাম পাভেল, নাজমুল, ইয়াসিন আল অনিক, রিয়াজুল ইসলাম পাভেল, রিফাত, এম ওয়াসিম রানা, ফারুক হাওলাদার, মামুন, ইব্রাহিম, বেলায়েত হোসেন সাগর, রাকিব এবং সোহান ।

কবি নজরুল কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূিচি

এসময় ছাত্রলীগের সদ্য বিদায়ী কমিটির সহ সভাপতি সজল মজুমদার বলেন, কেন্দ্রীয় কমিটির যেকোনো কর্মসূচি পালন করতে কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগ বদ্ধপরিকর সবসময়। তিনি বলেন, আমাদের প্রতিটি নেতা কর্মী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ক্যাম্পাসে গাছ লাগিয়েছে। সামনেও কেন্দ্রীয় কমিটি যে কর্মসূচি দিক না কেন আমরা সামাজিক দূরত্ব বজায় রেখে তা পালন করার চেষ্টা করবো।

গাছে পানি দিচ্ছেন কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সদ্য বিদায়ী কমিটির সহসভাপতি ফারুক হোসেন বলেন, আমাদের নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের কর্মসুচি অনুযায়ী আমরা বিক্ষোরোপন করি। তিনি আরো বলেন শুধু বিক্ষোরোপন না কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে করোনা ভাইরাস থেকে সাধারণ মানুষকে সচেতন করতে বিভিন্ন ভাবে লিফলেট ও বিতরন করা হয়েছে।

এসএইচ