×

ফুটবল

পঞ্চমে উঠে এলো গেতাফে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জুন ২০২০, ১১:৪৯ এএম

পঞ্চমে উঠে এলো গেতাফে

রিয়াল সোসিয়েদাদ ও গেতাফের ম্যাচের একটি মুহূর্ত

পঞ্চমে উঠে এলো গেতাফে

রিয়াল সোসিয়েদাদের আক্রমণ রুখে দিচ্ছেন গেতাফের রক্ষক ডেভিড সোরিযা

স্প্যানিশ লা লিগায় আজ রিয়াল সোসিয়েদাদকে ২-১ গোলে হারিয়েছে গেতাফে। আর এর মাধ্যমে পয়েন্ট টেবিলে পঞ্চমস্থানে উঠে এসেছে তারা। ম্যাচটিতে গেতাফের হয়ে দুটো গোলই করেন জাইমি মাতা। অপরদিকে রিয়াল সোসিয়েদাদের হয়ে গোলটি করেন আদনান জানুজাজ। পয়েন্ট টেবিলের সেরা চারে থেকে চ্যাম্পিয়ন্স লিগে খেলার স্বপ্নে বিভোর গেতাফে গত মার্চ মাসের পর এই প্রথম জয় তুলে নিলো। বর্তমানে পয়েন্ট টেবিলের চতুর্থস্থানে রয়েছে সেভিয়া। তাদের চেয়ে মাত্র ২ পয়েন্টের ব্যবধানে পিছিয়ে রয়েয়ে গেতাফে।

[caption id="attachment_228928" align="alignnone" width="1280"] রিয়াল সোসিয়েদাদের আক্রমণ রুখে দিচ্ছেন গেতাফের রক্ষক ডেভিড সোরিযা[/caption]

এদিকে ম্যাচটিতে ২০ মিনিটের মাথায় পেনাল্টি শট থেকে দলকে প্রথম গোলটি এনে দেন জাইমি মাতা। ম্যাচের প্রথমার্ধের বাকি সময়টা এই ব্যবধান ধরে রাখে তারা। তবে দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটের সময় আদনান গোল করে রিয়াল সোসিয়েদাদকে সমতায় ফেরান। তবে এই সময়ে গোল হজম করলেও ঘাবড়ে না গিয়ে নিজেদের স্বাভাবিক খেলাটাই খেলতে থাকেন গেতাফের খেলোয়াড়রা। এরপর ম্যাচের নির্ধারিত সময় শেষ হয়ে যখন আর মাত্র ৭ মিনিট সময় বাকি আছে ঠিক তখনই দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন জাইমি মাতা। ম্যাচের প্রায় অন্তিম মূহুর্তে গোল হজম করায় রিয়াল সোসিয়েদাদের জন্য গোল পরিশোধ করাটা কঠিন ব্যপারই ছিল। ফলে তারা আর গোল শোধ করতে পারেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App