×

সারাদেশ

ধর্ষণের ভিডিও ফেসবুকে দেয়ায় তরুণ কারাগারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জুন ২০২০, ০৬:৪৫ পিএম

পাবনার চাটমোহরে এক মাদ্রাসা ছাত্রীকে (১৭) বিয়ের প্রস্তাব দিয়ে ধর্ষণ করে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার অভিযোগে রনি মোল্লা (১৯) নামে এক তরুণকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার হরিপুর ইউনিয়নের চড়ইকোল বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই গ্রামের রবিউল মোল্লার ছেলে। এরআগে ধর্ষিতা ওই মাদ্রাসা ছাত্রীর বাবা বাদী হয়ে সোমবার রাতে (২৯ জুন) থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, একই এলাকায় বসবাসের সূত্র ধরে বছর খানেক আগে ওই মাদ্রাসা ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে রনি মোল্লার। সেই সুবাদে গত ২০ জুন শনিবার বাড়িতে কেউ না থাকায় কৌশলে রনি মোল্লা ওই মাদ্রাসা ছাত্রীকে (প্রেমিকা) তার বাড়িতে ডেকে এনে বিয়ের প্রস্তাব দিয়ে শারীরিক সম্পর্কে মিলিত হয় এবং মোবাইলে সেই ভিডিও ধারণ করে। পরবর্তীতে সেই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই মাদ্রাসা ছাত্রীকে বারবার ধর্ষণ করে রনি মোল্লা।

ছাত্রী বিয়ের জন্য চাপ দিলে রনি সেই ভিডিও ফেসবুক এবং স্থানীয়দের মোবাইলে ছড়িয়ে দেয়। বিষয়টি জানার পর ওই মাদ্রাসা ছাত্রীর বাবা সোমবার রাতে থানায় ধর্ষণ ও পর্ণোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। পরে পুলিশ মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে রনি মোল্লাকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায়।

এ ব্যাপারে চাটমোহর থানার ওসি মো. আমিনুল ইসলাম বলেন, রনি মোল্লা নামের ওই তরুণের বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়েরের পর অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। তার (রনি) মোবাইল জব্দ করে এর সত্যতা পাওয়া গেছে। এছাড়া ধর্ষণের শিকার ওই মাদ্রাসা ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসাপতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App