ভেসে উঠেছে লঞ্চটি, লাশের সন্ধানে ডুবুরিরা

আগের সংবাদ

লঞ্চডুবি ঘটনায় চালকসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

পরের সংবাদ

সুশান্তের তথ্য চেয়ে টুইটারকে পুলিশের চিঠি

বিনোদন ডেস্ক

প্রকাশিত হয়েছে: জুন ৩০, ২০২০ , ১২:০৮ অপরাহ্ণ

সুশান্তের মৃত্যুর বিষয়ে পুলিশের তদন্তে এক এক করে বের হয়ে আসছে নানা তথ্য। নানা গুঞ্জন উঠেছিল তার টুইটার একাউন্ট নিয়ে। ২০১৯ সালের ২৭ ডিসেম্বর শেষ ট্যুইট করা হয়েছিল সুশান্ত সিং রাজপুতের ট্যুইটার অ্য়াকাউন্ট থেকে। তারপর থেকে আর কোনও ট্য়ুইট করা হয়নি এসএসআর-এর অ্যাকাউন্ট থেকে। আর এখানেই সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে পুলিশের। সত্যিই কি সুশান্ত সিং রাজপুতের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে ট্যুইট ডিলিট করে দেয়া হয়েছে! সেই সন্দেহ থেকেই এবার ট্যুইটার ইন্ডিয়াকে চিঠি পাঠাল মুম্বই পুলিশ।

রিপোর্টে প্রকাশ, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত যাতে ঠিক পথে এগোয়, সেই কারণে ট্য়ুইটার ইন্ডিয়াকে চিঠি পাঠানো হয়েছে। এসএসআর-এর অ্যাকাউন্ট থেকে কোনো তথ্য বা প্রমাণ মুছে ফেলা হয়েছে কি না, তা জানতেই ওই উদ্যোগ নেওয়া হয়েছে পুলিশের তরফ থেকে। বর্তমানে ২.২ মিলিয়ন ফলোয়ার রয়েছে সুশান্ত সিং রাজপুতের ট্য়ুইটার অ্যাকাউন্টে।

প্রসঙ্গত, সুশান্তের সোশ্যাল হ্যান্ডেল থেকে তথ্য প্রমাণ লোপাটের চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। তিনি অভিযোগ করেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আগে থেকেই তার সোশ্যাল অ্যাকাউন্ট থেকে একের পর এক ট্যুইট ডিলিট করে দেওয়া হয়। পাশাপাশি সুশান্তের ট্য়ুইটার এবং ইনস্টাগ্রাম হ্যান্ডেল অন্য কারও ইশারায় চলছে বলেও অভিযোগ করা হয় রূপা গঙ্গোপাধ্যায়ের তরফে।

রূপার পাশাপাশি সুশান্তের পারিবারিক বন্ধু নীলোতপল অভিযোগ করেন, এসএসআরএর বন্ধু সন্দীপ সিংকে আবার জিজ্ঞাসাবাদ করা হোক। সুশান্তের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে সন্দীপ তার স্টেটাস ডিলিট করে দিতে পারেন বলে আশঙ্কা প্রকাশ করা হয় নীলোতপলের তরফে। যদিও পুলিশ এ বিষয়ে কোনো মন্তব্য করেনি।

এমআই