নেত্রকোনায় পিসিআর ল্যাব চালুর দাবি ছাত্র ইউনিয়নের

আগের সংবাদ

প্রকাশ হলো বাবা মেয়ের খেলার ছলে গাওয়া গান

পরের সংবাদ

বুড়িগঙ্গায় লঞ্চ ডুবিতে মর্মাহত সাকিব

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত হয়েছে: জুন ৩০, ২০২০ , ৪:০৩ অপরাহ্ণ

ঢাকার বুড়িগঙ্গা নদীতে লঞ্চ ডুবে ৩২ জন প্রাণ হারানোর ঘটনায় মর্মাহত হয়েছেন দেশে সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। বেশ কয়েক দিনে ধরেই দেশে বাইরে রয়েছেন তিনি। ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে তিনি জানিয়েছেন এই দুর্ঘটনার পর নিজের মনকে কোনো কিছুতেই শান্ত রাখতে পারছেন না তিনি।

ফেসবুক স্ট্যাটাসে তিনি বলেন, ‘প্রতিটি শোক সংবাদ হতাশার, বেদনার। গত চারমাস ধরে করোনায় আক্রান্ত হয়ে প্রতিদিনই মানুষ চলে যাচ্ছে না ফেরার দেশে। এরমধ্যে আবার বুড়িগঙ্গা নদীর তীরে লঞ্চ ডুবে এখন পর্যন্ত ৩২ জন মানুষের প্রাণহানী হয়েছে এবং এখনো অনেক যাত্রী নিখোঁজ আছে। তাদের স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে চারপাশ। সত্যি বলতে আমি কোন ভাবেই নিজেকে শান্তনা দিতে পারছি না।’

স্ত্রী সন্তানদের সঙ্গে যোগ দিতে কয়েক মাস আগে আমেরিকায় যান সাকিব আল হাসান। কিন্তু বিদেশে গেলেও তার মনটা ঠিকই পরে রয়েছে দেশের প্রতি। তিনি যখন আমেরিকা যান তখন বাংলাদেশে হানা দিতে শুরু করে করোনা ভাইরাস। ফলে মানুষ হারাতে থাকে কাজকর্ম। আর এসব মানুষকে সহায়তা করার জন্য তিনি সাকিব আল হাসান ফাউন্ডেশন নামে একটি ফাউন্ডেশন করেন। তার এই ফাউন্ডেশনের মাধ্যমে অনেক গরীব অসহায় মানুষদের সহায়তা করা হয়।

এমআই