বুড়িগঙ্গা সেতু ঝুঁকিপূর্ণ ঘোষণা

আগের সংবাদ

রাস্তার ধস ঠেকাতে এগিয়ে এলেন তরুণরা

পরের সংবাদ

আইসোলেশন সেন্টার চালু করায় চেয়ারম্যানের হুমকি!

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জুন ৩০, ২০২০ , ৫:২১ অপরাহ্ণ

করোনা রোগীদের জন্য চালু করা আইসোলেশন সেন্টারের বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে অবগত না করায় যুবলীগ নেতা আলতাফ হোসেনকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় গত রোববার আইসোলেশন সেন্টারের উদ্যোক্তা যুবলীগ নেতা আলতাফ হোসেন স্থানীয় ইউপি চেয়ারম্যান সিরাজুল হক বাবুলের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রহুল আমিনের কাছে একটি লিখিত অভিযোগ করেছেন।

গত ২৬ জুন চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ৫নং নাঙ্গলমোড়া ইউনিয়নের নাঙ্গলমোড়া গ্রামে ঘটনাটি ঘটে।

আলতাফ হোসেন উপজেলার ৫নং নাঙ্গলমোড়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক। তিনি একই এলাকার বাসিন্দা। ওই আইসোলেশন সেন্টারের উদ্যোক্তা ও যুবলীগ নেতা আলতাফ অভিযোগ করে বলেন, গত ৭ জুন চেয়ারম্যানকে অবহিত না করে এলাকাবাসীর সহযোগিতা নিয়ে করোনা রোগীদের জন্য নাঙ্গলমোড়ায় একটি আইসোলেশন সেন্টার চালু করি।

এতে ক্ষিপ্ত হয়ে ২৬ জুন স্থানীয় ইউপি চেয়ারম্যান সিরাজুল হক বাবুল ইউনিয়ন যুবলীগের সদস্য নাসিরের সঙ্গে ফোনালাপে আমাকে উদ্দেশ্য করে গালমন্দ করেন এবং হত্যার হুমকি দেন। ওই ফোনালাপের রেকর্ড আমার কাছে সংরক্ষিত আছে।

তবে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান সিরাজুল হক বাবুল বলেন, আইসোলেশন সেন্টার নিয়ে আমার সঙ্গে তার কোনো বিরোধ নেই। এসব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। বরং আমি এলাকার নানা অপকর্মের প্রতিবাদ করায় এবং আলতাফের বিরুদ্ধে এলাকাবাসীর অভিযোগ নিয়ে সোচ্চার হয়েছি বলে তিনি আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছেন।

এ ব্যাপারে ইউএনও রুহুল আমিন এ প্রতিবেদককে বলেন, ফোনালাপে স্থানীয় ইউপি চেয়ারম্যান সিরাজুল হক বাবুল হত্যার হুমকি দিয়েছে মর্মে যুবলীগ নেতা আলতাফ হোসেনের একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি আমি গুরুত্বসহকারে খতিয়ে দেখছি।

পিআর