×

অপরাধ

পাপিয়া দম্পতির বিরুদ্ধে চার্জশিট দাখিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুন ২০২০, ০৮:১৮ পিএম

পাপিয়া দম্পতির বিরুদ্ধে চার্জশিট দাখিল

পাপিয়া ও তার স্বামী সুমন

অস্ত্র আইনে দায়ের করা মামলায় মামলায় শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিন (র‌্যাব)। সোমবার (২৯ জুন) মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাবের উপ-পরিদর্শক আরিফুজ্জামান সিএমএম আদালতে এ চার্জশিট দাখিল করেন।

চার্জশিটে ১২ জনকে সাক্ষী করা হয়েছে। এর আগে ২৪ ফেব্রুয়ারি এই মামলায় তাদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। পাপিয়াকে নরসিংদী জেলা যুব মহিলা লীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়।

উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি দেশত্যাগের সময় পাপিয়াসহ তার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন এবং সাব্বির খন্দকার ও শেখ তায়্যিবা নামের আরো দুইজনকে গ্রেপ্তার করে র‌্যাব। এসময় পাসপোর্ট, নগদ দুই লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ টাকার জাল মুদ্রা, ১১ হাজার ৯১ ইউএস ডলার জব্দ করা হয়।

[caption id="attachment_228839" align="aligncenter" width="700"] পাপিয়া দম্পতি।[/caption]  

গ্রেপ্তারের পর তাদের নরসিংদীর বাসায় এবং হোটেল ওয়েস্টিনে তাদের নামে বুকিং করা প্রেসিডেন্সিয়াল স্যুটে অভিযান চালানো হয়। এরপর ফার্মগেটে রওশন’স ডমিনো রিলিভো নামক বিলাসবহুল ভবনে অভিযান চালিয়ে বিদেশি পিস্তল, ম্যাগজিন, ২০ রাউন্ড গুলি, পাঁচ বোতল বিদেশি মদ, নগদ ৫৮ লাখ ৪১ হাজার টাকা, পাঁচটি পাসপোর্ট, তিনটি চেক, বিদেশি মুদ্রা, বিভিন্ন ব্যাংকের ১০টি ভিসা ও এটিএম কার্ড জব্দ করে র‌্যাব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App