×

খেলা

গার্দিওলার নজরে এখন এফ এ কাপ ও চ্যাম্পিয়ন্স লিগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুন ২০২০, ০১:০৪ পিএম

গার্দিওলার নজরে এখন এফ এ কাপ ও চ্যাম্পিয়ন্স লিগ

পেপ গার্দিওলা

লিভারপুলের অপ্রতিরোধ্যতায় এবার আর প্রিমিয়ার লিগের শিরোপা জিততে পারেনি ম্যানসিটি। গত দুই মৌসুমের মতো এবার যদি তারা শিরোপাটি ঘরে তুলতে পারতো তাহলে শিরোপা জয়ের হ্যাটট্রিক হয়ে যেতো। কিন্ত সেটি আর হলো না। লিভারপুল ইতিহাস গড়ে ৭ ম্যাচ হাতে রেখেই শিরোপা জয় করে ফেলেছে।

তবে এখন ম্যানসিটি বস পেপ গার্দিওলার মনোভাব হলো যা গেছে তো গেছে। তা নিয়ে আর মন খারাপ করে বসে থেকে লাভ নেই। এখন তিনি নজর দিতে চান এফ এ কাপ ও চ্যাম্পিয়ন্স লিগের দিকে। আপাতত তার নজরটা এফ এ কাপের দিকে। রবিবার রাতে নিউক্যাসলকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে এফ এ কাপের সেমির টিকেট পায় ম্যানসিটি। আগামী ১৯ জুলাই আর্সেনালের বিপক্ষে সেমিফাইনালের বিপক্ষে লড়বে ম্যানসিটি। আর গার্দিওলা জানিয়েছেন আপাতত তার প্রধান লক্ষ্য এই এফ এ কাপের শিরোপা। তারপর চ্যাম্পিয়ন্স লিগ।

এ ব্যপারে গার্দিওলা বলেন, আমাদের সামনে এখনো ২টি শিরোপা জয়ের সুযোগ আছে। আমরা সেমিফাইনালে উঠে প্রথম ধাপটি তৈরি করেছি। রিয়ালের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগে নামার আগে যা ভালো কাজে দেবে। এই শিরোপা জয়ের মাধ্যমে রিয়ালের বিপক্ষে ম্যাচের প্রস্তুতিটাও ভালো মতো সেরে ফেলা যাবে।

গতকালের ম্যাচটিতে নিউক্যাসেলের বিপক্ষে গোল করেন কেভিন ডি ব্রুইন ও রহিম স্টার্লিং। ম্যাচের ৩৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন ব্রুইন। এরপর দ্বিতীয়ার্ধের ৬৮ মিনিটে দলের দ্বিতীয় গোলটি করেন স্টার্লিং।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App