বাংলাদেশ-ভারত ব্যবসা বাড়াতে সমঝোতা স্বাক্ষর

আগের সংবাদ

কুড়িগ্রামে ত্রাণের ছিঁটেফোঁটাও পৌঁছেনি

পরের সংবাদ

মরগানের পছন্দ মেসি-দীপিকা

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জুন ২৯, ২০২০ , ৯:৩৪ অপরাহ্ণ

বলিউড নায়িকাদের মধ্যে যে কেউ একজনকে বেঁছে নেয়াটা কষ্টকর। কারণ তারা প্রত্যেকেই নিজেদের গুণে গুণধর। একেকজন একেকজনের চেয়ে সেরা। ফলে কাউকে এককভাবে বেঁছে নেয়াটা একটু কঠিনই বটে। তেমনই বলিউড পাড়ার অন্যতম সেরা নায়িকা হলেন প্রিয়াংকা চোপড়া ও দীপিকা পাড়–কোন। তারা দুজনই বেশ উচু মানের নায়িকা। দুজনই বলিউড ছাড়িয়ে নিজেদের প্রতিষ্ঠা করেছেন হলিউডে। তাই এ দুজন থেকে একজনকে বেঁছে নেয়াটা আরো কঠিন।

টি-টেন লিগের দল দিল্লি বুলসের পরামর্শক আনিস সাজন এক আলাপচারিতায় ইংল্যান্ডের বিশ্বকাপ অধিনায়ককে এমন কঠিন সমস্যার মুখে ফেলে দিয়েছিলেন। আনিস জিজ্ঞেস করেছিলেন এ দুজনের মধ্যে কাকে তার বেশি পছন্দ। তবে ইয়ন মরগান এতে খুব বেশি ঘাবড়ে যাননি। সামান্য একটু চিন্তা করে খুব সহজেই নিজের পছন্দের নায়িকা হিসেবে প্রিয়াংকা চোপড়ার বদলে দীপিকাকে বেঁছে নেন তিনি।

এ ব্যপারে মরগান বলেন, ‘আমি শাহরুখের সঙ্গে তার বেশ কয়েকটি ছবি দেখেছি। বেশ ভালো লেগেছে। তাছাড়া সে হলিউডেও আছে। কলকাতা নাইট রাইডার্সে তার সঙ্গে দেখাও করেছিলাম।’

বলিউডের সেরা নায়িকা বেঁছে নেয়ার পাশাপাশি মরগানকে ক্রিশ্চিয়ানো রোনালদো ও লিওনেল মেসির মধ্যেও সেরা হিসেবে একজনকে বেঁছে নিতে বলা হয়। আর রোনালদো ও মেসির মধ্যে তিনি বেঁছে নেন আর্জেন্টাইন জাদুকর মেসিকেই।

এমএইচ