দূর্গাপুরের বাঁধ ভেঙ্গে নদী গর্ভে বিলীন হওয়ার শঙ্কা

আগের সংবাদ

গুলশানে অবৈধ দোকান উচ্ছেদ করলো ডিএনসিসি

পরের সংবাদ

বানিয়াচংয়ে ইউএনও নাম্বার ক্লোন করে চাঁদা দাবি

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত হয়েছে: জুন ২৯, ২০২০ , ৯:৪৯ অপরাহ্ণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ইউএনও মাসুদ রানার সরকারি মুঠোফোনের সিম নাম্বার ক্লোন করে বিভিন্ন মানুষের নিকট চাঁদা দাবি করছে প্রতারক চক্র।

এরপূর্বে আরও চারবার ইউএনও‘র সরকারি নাম্বার ক্লোন করে চাদা দাবি করেছে প্রতারক চক্র। একাধিকবার অপরাধ সংঘটিত করে পার পেয়ে যাওয়ায় প্রতারক চক্র থেকে যাচ্ছে ধরাছোয়ার বাইরে।

বুধবার (২৯ জুন) রবিবার দুপুরে বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসিয়াল ফেসবুক একাউন্ট থেকে সিম নাম্বার ক্লোন করার বিষয়টি জানানো হয়।

এব্যাপারে বানিয়াচং রত্ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ তাহের জানান, ইউএনও মহোদয়ের সরকারি মোবাইল নাম্বার থেকে আমাদের বিদ্যালয়ের জন্য ল্যাপটপ দেওয়ার কথা বলে আমাকে ফোন দেওয়া হয়। আমাকে একটি বিকাশ নাম্বারও দেওয়া হয়েছে।

বিষয়টি সন্দেহ হলে আমি যোগাযোগ করে জানতে পারি সিম নাম্বারটি ক্লোন করা হয়েছে এবং বিষয়টি প্রতারক চক্রের কাজ। বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা বলেন, ঘটনা সত্য। আমরা এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা নেব।

বানিয়াচং থানা ইনচার্জ মো. এমরান হোসেন জানান, কারও মোবাইল নাম্বার ক্লোন হলে ওই ক্লোনকারি নাম্বার থেকে ফোন দিলে ক্লোনকৃত নাম্বার দেখা যাবে। আবার পুনরায় কলবেক করলে সঠিক নাম্বার অর্থাৎ ক্লোনকৃত নাম্বারেই কল ঢুকবে।

তিনি জানান, এ বিষয়টি জানজানি হয়েছে বিধায় আর কোন সমস্যা হবেনা বলে আমি মনে করছি। তবে প্রতারক চক্রটির বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যাবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

পিআর