×

রাজধানী

বসুন্ধরা চেয়ারম্যানের বাসায় কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুন ২০২০, ০৬:৩১ পিএম

বসুন্ধরা চেয়ারম্যানের বাসায় কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতিকী ছবি

বিশিষ্ট শিল্পপতি বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের বাসা থেকে ঝুলন্ত অবস্থায় এক ব্যাক্তি লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মো. মোস্তাফিজুর রহমান (৩৯)। প্রায় ১৯ মাস ধরে ওই বাসায় কাজ করছিলেন তিনি। মোস্তাফিজুর ওই বাসার বাজার করার কাজ করতেন।

রবিবার (২৮ জুন) সকালে খবর পেয়ে ভাটারা থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। তবে আত্মহত্যার কোনো কারণ জানা যাযনি। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

ভাটারা থানা পুলিশ জানায়, রবিবার সকাল ১০টার দিকে খবর পেয়ে বিশিষ্ট শিল্পপতি বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের বাসার নিচ তলার একটি কক্ষ থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। বৈদ্যুতিক পাখা ঝোলানোর আংটায় দড়ি দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় তাকে দেখা যায়। তার গ্রামের বাড়ি ময়মনসিং জেলার ত্রিশাল থানার আয়না ক্ষেত গ্রামে। প্রায় ১৯ মাস আগে শ্যালক রাসেলের মাধ্যমে ওই বাসায় কাজে ঢোকেন তিনি। বাসার বাজার করার দ্বায়িত্ব ছিল তার।

আরো জানা যায়, গ্যাস্ট্রো লিভারের সমস্যায় ভুগছিলেন মোস্তাফিজুর। গত শনিবার রাতে শ্যালক রাসেলকে জানায় তার পেটে ব্যথা করছে, কিছু ভালো লাগছে না। তখন শ্যালক তাকে ওষুধ খাইয়ে পাশের কক্ষে ঘুমাতে চলে যান। পরে সকালে কক্ষ না খোলায় পুলিশকে খবর দেয়া হলে দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করা হয়।

এ বিষয়ে ভাটারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোক্তারুজ্জামান ভোরের কাগজকে বলেন, মরদেহটি মযনাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন হাতে পেলেই প্রকৃত কি ঘটেছিল তা বলা সম্ভব হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App