×

বলিউড

প্রথম চেষ্টায় ব্যর্থ, দ্বিতীয় চেষ্টায় সফল সুশান্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুন ২০২০, ০১:৫০ পিএম

অভিনয় জীবনে চারদিক থেকে নানা প্রতিকূলতা আসার কারণে ব্যর্থ হচ্ছিলেন অভিনেতা সুশান্ত। অতীত সফলতা থাকলেও চার পাশ থেকে হতাশা যেন তাকে উপরে উঠতে ব্যর্থ করে দিচ্ছিল বারবার। এজন্যই করেছেন আত্মহত্যা। কিন্ত এক বার নয়, দু'বার আত্মহত্যা করতে গিয়ে সফল হন সুশান্ত। প্রথমবার ব্যর্থ হন, কিন্তু দ্বিতীয় বার মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। সুশান্তের মৃত্যু তদন্তে গিয়ে এমন তথ্যই দিয়েছে মুম্বাই পুলিশ। এর আগে পুলিশ জানিয়েছিলো, নিজের আলমারি থেকে সবুজ রঙের কুর্তা বের করে তা দিয়েই গলায় ফাঁস দিয়েছিল সুশান্ত। কিন্তু সম্প্রতি তাঁরা জানায়, কুর্তা দিয়ে ফাঁস লাগানোর আগে প্রথমে বাথরোবের (স্নানের পোশাক) দড়ি দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন সুশান্ত।

সুশান্তের মরদেহের কাছে বাথরোবের ছেঁড়া দড়ি উদ্ধার হয়েছে। তা থেকেই পুলিশের প্রাথমিক ভাবে অনুমান, বাথরোব সুশান্তের ভার না রাখতে পারায় তা ছিঁড়ে পড়ে যায়। প্রথমবার আত্মহত্যার চেষ্টায় ব্যর্থ হন অভিনেতা। এক পুলিশ অফিসারের বয়ান অনুযায়ী, সুশান্তের আলমারি খোলা ছিল। ইস্ত্রি করা জামাকাপড় ইতস্তত ছড়ানো ছিল। তা থেকে মনে করা হচ্ছে, সবুজ কুর্তা আলমারি থেকে টেনে বের করতে গিয়েই জামাকাপড় ছড়িয়ে ছিটিয়ে যায় সুশান্তের।

যে কুর্তা গলায় জড়িয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত, তা ইতিমধ্যেই কালিনা ফরেন্সিক ল্যাবে পাঠান হয়েছে। সুশান্তের মতো দীর্ঘকায় পুরুষের ওজন কি আদৌ রাখার ক্ষমতা রয়েছে ওই কুর্তার, অনুসন্ধান চালাচ্ছে পুলিশ। যদিও দিন কয়েক আগে সুশান্তের সর্বশেষ ময়নাতদন্তের রিপোর্টে সাফ জানিয়ে দেওয়া হয়, আত্মহত্যাই করেছেন অভিনেতা। রিপোর্টে আরও বলা হয়, মৃত্যুর সময় কোনও ধ্বস্তাধস্তির চিহ্ন লক্ষ করা যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App