×

রাজধানী

নিখোঁজের তিনদিন পর ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুন ২০২০, ০৯:৫১ পিএম

নিখোঁজের তিনদিন পর সাইফুল ইসলাম (৪০) নামে এক ব্যবসায়ীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার রাতে রাজধানীর ভাটারার পূর্ব সাঈদনগরের একটি বাসার খাটের নিচে তার মরদেহ পাওয়া যায়। তবে ওই বাসার ভাড়াটে আপেল আহমেদকে পাওয়া যাচ্ছেনা। পুলিশের ধারণা, আপেল ওই ব্যক্তিকে হত্যা করে নিজের ঘরে মরদেহ রেখে পালিয়েছেন। তাকে পাওয়া গেলেই হত্যা রহস্য বেরিয়ে আসবে। এ ঘটনায় আপেলকে আসামি করে নিহত সাইফুলের স্ত্রী দীনারা পারভীন রবিবার (২৮ জুন) ভাটারা থানায় হত্যা মামলা করেছেন।

দীনারা পারভীন জানান, তাদের বাসা হাজারীবাগ থানাধীন পশ্চিম ধানমন্ডির ৯/এ নম্বর সড়কে। বাসা নম্বর ১৪১। তার স্বামী সাইফুল রেন্ট এ কার ও জমির ব্যবসা করতেন। গত বুধবার সাইফুল নিজের প্রাইভেটকার নিয়ে বাসা থেকে বের হন। রাত সাড়ে ৯টায় তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। খোঁজাখুজি করে না পেয়ে হাজারীবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। রবিবরা সকালে খবর পেয়ে ঢাকা মেডিকেল কলেজ মর্গে স্বামীর লাশ শনাক্ত করেন তিনি।

দীনারা পারভীন বলেন, ভাটারার যে বাসায় আমার স্বামীর লাশ পাওয়া গেছে ওই বাসার ভাড়াটে আপেল আহমেদকে আমি চিনি না। তার সম্পর্কে আমার স্বামীর কাছ থেকেও আগে কখনো কিছু শুনেনি। ওই বাসায় কেনো, কীভাবে গেলে তা আমার জানা নেই। তবে নিশ্চিত যে, ওই বাসার লোকজনই আমার স্বামীকে খুন করেছে। পুলিশ জানিয়েছে, ভাটারার পূর্ব সাঈদনগরের মসজিদ গলির আনোয়ার হোসেনের বাড়ির দ্বিতীয় তলার ভাড়াটে আপেল আহমেদের ঘর থেকে লাশ পাওয়া যায়। খাটের নিচে লাশ রাখা ছিল। বাসার বাইরে থেকে তালাবদ্ধ ছিল। শনিবার সন্ধ্যায় বাসা উৎকট গন্ধ ছড়ায়। গন্ধের উৎস খুঁজতেই বাড়ির মালিক পুলিশকে খবর দেয়। এর পরই রাতে পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়। গত ১ জুন ওই বাসায় ভাড়া ওঠেন আপেল। তবে তার পেশা কী জানেন না বাড়ির মালিক।

ভাটারা থানার ওসি মোক্তারুজ্জামান বলেন, শুক্রবার রাতে নিহত সাইফুলের গাড়িটি ভাটারার একশ’ ফুট সড়কে পরিত্যাক্ত অবস্থায় পাওয়া গেছে। গাড়িটি তার পরিবারের সদস্যদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

ওসি বলেন, ধারণা করা হচ্ছে আপেল ওই হত্যাকাণ্ড ঘটিয়ে বাসায় তালা লাগিয়ে পালিয়েছেন। তার সঙ্গে আরো সহযোগী থাকতে পারে। আপেলকে গ্রেপ্তার করতে পারলেই সব তথ্য বেরিয়ে আসবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App