×

খেলা

গোলের সেঞ্চুরি বায়ার্ন মিউনিখের

Icon

nakib

প্রকাশ: ২৮ জুন ২০২০, ০১:১১ এএম

গোলের সেঞ্চুরি বায়ার্ন মিউনিখের

টানা আটবার বুন্দেসলিগার শিরোপা জেতায় খুশিতে আটখানা বায়ার্ন মিউনিখের খেলোয়াড়রা

বুন্দেসলিগায় এবার দুই ম্যাচ হাতে রে সরাসরিখে আগেই শিরোপা জিতেছে বায়ার্ন মিউনিখ। শনিবার রাতে নিজেদের শেষ ম্যাচে ৪-০ গোলে জেতার মধ্য দিয়ে এবার পুরোপুরি ১০০টি গোর করে মৌসুম শেষ করেছে টানা আটবারের চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। ওলফসবার্গের বিপক্ষে মৌসুমে নিজেদের শেষ ম্যাচে খেলতে নামে তারা। ম্যাচটিতে ওলফসবার্গের বিপক্ষে ৪-০ গোলের জয় পায় তারা। আর এতেই এই মৌসুমে গোলের সেঞ্চুরি পূর্ণ হয় তাদের। ম্যাচটিতে বায়ার্নের হয়ে গোল করেন কিংসলে কোম্যান, মিকায়েল কুইসেন্স, রবার্ট লেভানদোস্কি ও থমাস মুলার।

ম্যাচের প্রথম গোলটি করেন কিংসলে কোম্যান। আর তাকে গোলটি পেতে অ্যাসিস্ট করেন থমাস মুলার। এই মৌসুমে এটি ছিল থমাস মুলারের ২১ তম অ্যাসিস্ট। আর এক মৌসুমে ২১টি অ্যাসিস্ট করে বুন্দেসলিগায় অ্যাসিস্টের নতুন রেকর্ড গড়েন মুলার। অন্যদিকে বুন্দেসলিগার সর্বোচ্চ গোলদাতা লেভানদোস্কি ম্যাচটিতে তার গোলটি করেন পেনাল্টি শট থেকে। এই মৌসুমে এটি ছিল তার ৩৪ তম গোল। এই ৩৪টি গোল করে মোট ৫ বার ও টানা ৩ বারের মতো বুন্দেসলিগায় সর্বোচ্চ গোলদাতা হওয়ার গৌরব অর্জন করেন লেভানদোস্কি।

ম্যাচটিতে ৭১ মিনিটের মাথায় দুটি হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ওলফসবার্গের জসুয়া গুইলাভগি। ডি বক্সের ভেতর ফাউল করলে দ্বিতীয় বারের মতো হলুদ কার্ড দেখেন তিনি। আর সেই ফাউল থেকে পাওয়া পেনাল্টি থেকেই মৌসুমে নিজের শেষ গোলটি করেন লেভানদোস্কি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App