জিপিএ-৫ পেয়েও তপন এখন রাজমিস্ত্রি!

আগের সংবাদ

অবশেষে মুক্তি পেল শিকলবন্দী মেয়েটি

পরের সংবাদ

ইংল্যান্ডে বিশাল বহর নিয়ে গেল পাকিস্তান

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জুন ২৮, ২০২০ , ৯:০৪ অপরাহ্ণ

ইংল্যান্ডের বিপক্ষে ৩টি টেস্ট ও ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে আজ ইংল্যান্ড গেছে পাকিস্তান ক্রিকেট দল। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের ভাড়া করা বিমানে করে রবিবার ইংল্যান্ডের ম্যানচেস্টার বিমানবন্দরের উদ্দেশে রওনা দেয় দলটি। আজ রবিবার (২৮ জুন) প্রথম ধাপের যাত্রায় ছিল ২০ জন খেলোয়াড় ও ১১ জন সাপোর্ট স্টাফ।

৩১ জনকে নিয়ে সকালের দিকে লাহোর বিমানবন্দর থেকে ইংল্যান্ডের উদ্দেশে উড়াল দেয় বিমান। এই সফরে একসঙ্গে যাওয়ার কথা ছিল মোট ৪০ জনের। কিন্তু সফরটিতে সুযোগ পাওয়া ১০ জন খেলোয়াড়ের দেহে করোনা ভাইরাস পাওয়া যায়। যার ফলে তাদের রেখেই ইংল্যান্ড যেতে হয় এই ৩১ জনকে। যদিও যে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন তাদের মধ্যে ফখর জামান, মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, সাদাব খান করোনা থেকে সেরে উঠেছেন। কিন্তু তাদের গতকাল ইংল্যান্ডে পাঠানো হয়নি। তাদের প্রত্যেককে পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আরো দুই বার করে করোনা পরীক্ষা করানো হবে। আর ২ বারের পরীক্ষায় নেগেটিভ আসলে তবেই ইংল্যান্ড যেতে পারবেন তারা।

এদিকে বাবর আজমরা ম্যানচেস্টার বিমানবন্দরে নামার পর তাদেরকে বিশেষ বাসে করে নিয়ে যাওয়া হয় ওরচেস্টারশায়ারে। সেখানে দলের প্রত্যেক সদস্যের আবার করোনা ভাইরাস পরীক্ষা করা হয়। বর্তমানে ওরচেস্টারশায়ারেই অবস্থান করবে বাবর আজমরা। সেখানে ২ সপ্তাহের জন্য বাধ্যতামূলকভাবে কোয়ারেন্টাইনে থাকবেন তারা। তবে এই সময়ের মধ্যে তারা ইচ্ছে করলে অনুশীলনও করতে পারবেন।

এমএইচ