×

সারাদেশ

হাটহাজারীতে ২৫ চাকরিজীবী করোনামুক্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুন ২০২০, ০৫:৪০ পিএম

হাটহাজারীতে ২৫ চাকরিজীবী করোনামুক্ত

করোনাজয়ীদের ফুলেল শুভেচ্ছা দেয়া

হাটহাজারীতে সরকারি চাকরিজীবী ২৫ জন করোনামুক্ত হয়েছেন। শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ করোনা মুক্তির ছাড়পত্র প্রদান করেন। করোনাজয়ীদের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু সৈয়দ মো. ইমতিয়াজ হোসাইন ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু সৈয়দ মো. ইমতিয়াজ হোসাইন বলেন, করোনা আক্রান্ত রোগীরা স্বাস্থ্যবিধি মেনে চলা ও সচেতন হলে করোনাকে জয় করতে পারবে। করোনা আক্রান্ত রোগী ও তাদের পরিবারের সঙ্গে প্রতিবেশী ভালো ব্যবহার করে নিজেদের সতর্ক থাকা উচিত। তাছাড়া করোনা মুক্ত হয়েছেন আবাসিক মেডিকেল অফিসারসহ ৬ জন চিকিৎসক, ৩ জন সেবিকা, ২ জন পরিচ্ছন্ন কর্মী, ২ জন স্বাস্থ্য সহকারী পরিসংখ্যান কর্মী, ভান্ডাররক্ষক সহমোট ১৫ জন এবং পুলিশ কর্মকর্তা ১০ জন।

তিনি আরো বলেন, উপজেলায় এ পর্যন্ত চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, সাংবাদিক, পুলিশ, ব্যাংক কর্মকর্তা-কর্মচারী, সরকারি বিভিন্ন দফতরের কর্মচারীসহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩৯৫ জন। এদের মধ্যে ১২৭ জন সুস্থ এবং ১০ জন মৃত্যুবরণ করেছেন। এসময় উপস্থিত ছিলেন ডা. সোহানিয়া আক্তার বিল্লাহ (ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার) ডা. তাহনিয়া সাবেরা চৌধুরীসহ অন্যান্য চিকিৎসক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App