×

শিক্ষা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ঢাবি'র নতুন উপ-উপাচার্যের পুষ্পস্তবক অর্পণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুন ২০২০, ০২:৫৯ পিএম

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ঢাবি'র নতুন উপ-উপাচার্যের পুষ্পস্তবক অর্পণ

ঢাবি'র নতুন উপ-উপাচার্য/ ছবি: ভোরের কাগজ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের নব-নিযুক্ত উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল। শনিবার (২৭ জুন) ধানমন্ডির ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

পুষ্পস্তবক অর্পণের সময় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও হাজী মুহম্মদ মুহসীন হলের প্রভোস্ট অধ্যাপক ড. নিজামুল হক ভূইয়া, স্যার এ এফ রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান, সিন্ডিকেট সদস্য ড. মো. মিজানুর রহমান, নীল দলের যুগ্ম-আহ্বায়ক অধ্যাপক ড. মো. আব্দুস ছামাদ ও মো. আবদুর রহিম।

গত বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয় দুর্যোগ বিজ্ঞান ও ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামালকে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) পদে চার বছরের জন্য নিয়োগ দেয়া হয়েছে। করোনা উদ্ভূত পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি অনুসরণ ও সামাজিক দূরত্ব বজায় রেখে সেদিনই উপাচার্য দফতরে অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল আনুষ্ঠানিকভাবে যোগদান ও দায়িত্বভার গ্রহণ করেন।

এর আগে দুই মেয়াদে উপ-উপাচার্যর দায়িত্ব পালন করেন অধ্যাপক ড. নাসরীন আহমাদ। অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল তাঁর স্থলাভিষিক্ত হলেন। পুষ্পস্তবক অর্পণের সময় আরও উপস্থিত ছিলেন ঢাবি নীল দলের সাবেক যুগ্ম-আহ্বায়ক আবু হোসেন মুহম্মদ আহসান, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া, ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক খালেদ মাহমুদ এবং ড. মো. রেজাউল কবির।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App