×

রাজনীতি

প্রয়াত যুবলীগ নেতার বাড়িতে ঘর তৈরি করে দেবেন আইনমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুন ২০২০, ০৬:২৫ পিএম

প্রয়াত যুবলীগ নেতার বাড়িতে ঘর তৈরি করে দেবেন আইনমন্ত্রী

আইনমন্ত্রী ও প্রয়াত যুবলীগ নেতা।

আখাউড়া যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রয়াত অ্যাডভোকেট কবির খলিফার বাড়িতে নিজ অর্থায়নে নতুন ঘর নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। আইনমন্ত্রীর  এ ধরনের ভালো উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন দলীয় নেতাকর্মীসহ স্থানীয়রা।

আখাউড়া পৌরসভা মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল এ তথ্য নিশ্চিত করে বলেন, আইনমন্ত্রী সব সময়ই সাধারণ মানুষ ও দলের হয়ে কাজ করতে ভালোবাসেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। যুবলীগ নেতার মৃত্যুতে তিনি গভীর শোক ও সমবেদনা জানিয়ে তার পুরাতন টিনেরঘরটি নতুন করে নির্মাণ করে দিবেন বলে আমার সাথে কথা হয়।

উপজেলা যুবলীগের যুগ্ন- আহবায়ক আব্দুল মমিন বাবুল জানান, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট কবির খলিফা  শুক্রবার (২৬ জুন) হৃদরোগে আক্রান্ত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। শনিবার (২৭ জুন) সকালে সদর উপজেরাল বাসুদেব ইউনিয়নের কোড্ডা গ্রামে সামাজিক দূরত্ব বজায় রেখে তার নামাজে যানাজা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মেয়র তাকজিল খলিফা কাজল তার পরিবারসহ বসবাসকৃত পুরাতন টিনেরঘরটির বিষয়ে মন্ত্রীকে অবগত করলে আইনমন্ত্রী  আনিসুল হক নিজ অর্থায়নে যুবলীগ নেতার বাড়িতে একটি নতুন ঘর নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দেন। যেন তার সন্তানসহ পরিবারের সদস্যরা সুখে-শান্তিতে বসবাস করতে পারে।

উল্লেখ্য ব্রাহ্মণবাড়িয়া আইনজীবি সমিতির সদস্য অ্যাডভোকেট কবির খলিফা উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়া ৯০ এর গণআন্দোলনে রাজপথ কাঁপানো প্রথম সারির নেতা ছিলেন। তার মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App