×

আন্তর্জাতিক

জাতিসংঘের গাড়িতে যৌনতা! ভিডিও ভাইরাল

Icon

nakib

প্রকাশ: ২৭ জুন ২০২০, ০৭:৩৫ পিএম

জাতিসংঘের গাড়িতে যৌনতা! ভিডিও ভাইরাল

জাতিসংঘের গাড়িতে যৌনতা

জাতিসংঘের অফিসিয়াল গাড়ি। সেখানে ‘ইউএন’ কথাটা জ্বলজ্বল করছে। সেই গাড়ির মধ্যেই লাল পোশাক পরা এক মহিলার সঙ্গে বিব্রতকরভাবে যৌন সম্পর্কে জড়িয়েছেন সংস্থাটির এক অফিসার। সেই ঘটনার ভিডিও সম্প্রতি ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তার পরই বিষয়টি নিয়ে নড়ে চড়ে বসেছে জাতিসংঘ কর্তৃপক্ষ। ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

গাড়ির ভিতর যৌনতার ঘটনাটি ঘটেছে ইজরায়েলের তেল আভিবে। সেখানকার ব্যস্ত রাস্তার পাশের কোনও বহুতল থেকে ভিডিওটি ধারণ করা হয়েছে। রাস্তার জ্যামে গাড়িটি যখন দাঁড়িয়ে ছিল তখনই তোলা হয়েছে সেটি। সেখানে দেখা যাচ্ছে, পিছনের আসনে  বসা ছিলেন বিশ্ব সংস্থাটির এক অফিসার। তাঁর কোলে আপত্তিকর অবস্থায় এক মহিলা। আর এক জন ব্যক্তিকেও গাড়ির সামনের  আসনে বসে থাকতে দেখা গিয়েছে।

এই ভিডিয়ো নিয়ে বিবৃতি দিয়েছেন সংস্থার মুখপাত্র স্টিফেন ডুজারিক। তেল আভিবের এই ভিডিও দেখে সংস্থাটি  ‘হতবাক ও বিরক্ত’ বলে জানিয়েছেন তিনি। ডুজারিক বলেছেন, ‘‘যৌন হয়রানির বিরুদ্ধে রাষ্ট্রপুঞ্জের যে অবস্থান, তার পরিপন্থী এই ভিডিও। আমরা খুব শীঘ্র ঘটনার তদন্ত শেষ করব ও দোষীদের যথোপযুক্ত শাস্তির ব্যবস্থা করব।’’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App