এবার মিথিলার মুখোমুখি স্বস্তিকা-মোশারফ করিম

আগের সংবাদ

বার্সেলোনা ছেড়ে জুভেন্টাসে আর্থার মেলো!

পরের সংবাদ

রোনালদো কারিশমায় জিতল জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত হয়েছে: জুন ২৭, ২০২০ , ১২:৩৪ অপরাহ্ণ

ইতিলিয়ান সিরি আয় আজ রাতে লিসেকে ৪-০ গোলের ব্যবধানে হারিয়েছে জুভেন্টাস। আর এর মাধ্যমে টেবিলের দ্বিতীয়স্থানে থাকা লাজিওর চেয়ে ৭ পয়েন্টের ব্যবধানে এগিয়ে গেছে রোনালদোরা। ম্যাচটিতে জুভেন্টাসের হয়ে গোল করেছেন পাওলো দিবালা, ক্রিশ্চিয়ানো রোনালদো, গঞ্জালো হিগুইন ও ডি লিট।

আজকের ম্যাচটিতে রোনালদোর পারফরমেন্স ছিল চোখে পরার মতো। গোল করা, গোল করানো, মাঠে কারিশমা দেখানো তার সবই করেছেন তিনি। নিজের গোলটি তিনি করেছেন পেনাল্টি শট থেকে। অন্যদিকে দিবালা ও হিগুইনকে দিয়ে গোল করিয়েছেন।

জুভেন্টাসের রোনালদোর পায়ের কারুকাজ দেখছেন লিসের খেলোয়াড়রা

ম্যাচের প্রথমার্ধের শুরুর দিকে অবশ্য জুভেন্টাসের দিকে উল্টো চোখ রাঙ্গানি দিচ্ছিল লিসে। এমনকি তারা একটি সুযোগও তৈরি করে ফেলে। তবে ওল্ড লেডিদের কপাল ভালো তারা গোল হজম করেনি। তবে এই প্রথমার্ধের মধ্য সময় থেকে নিজের কারিশমা দেখানো শুরু করেন রোনালদো। ওই সময় হেড থেকে গোল করার একটি সুযোগ পেয়েও গিয়েছিলেন তিনি। তবে গোল আর করতে পারেননি। ফলে শূণ্য হাতেই প্রথমার্ধ শেষ করতে হয়। তবে প্রথমার্ধের ৩১ মিনিটের সময় ফাউল করার কারণে ফাবিও লুসিওনিকে হারায় লিসে। ফলে ম্যাচের বাকিটা সময় ১০ জন নিয়েই খেলতে হয় তাদের।

দিবালোকে অভিনন্দন জানাতে ছুটে যান ক্রিশ্চিয়ানো রোনালদো

এরপর দ্বিতীয়ার্ধে গিয়ে শুরু হয় জুভেন্টাসের গোলের বন্যা। ম্যাচের ৫৩ মিনিটে রোনালদোর বাড়ানো বলে গোল করেন পাওলো দিবালা। এর নয় মিনিট পর রোনালদোকেই ডি বক্সের ভেতর ফাউল করা হয়। ফলে পেনাল্টির সুযোগ পান তিনি। আর সেই পেনাল্টিকে গোলে রূপান্তর করতে ভুল করেননি তিনি। সিরি আর এই মৌসুমে পেনাল্টি থেকে এটি তার নবম গোল। এরপর ম্যাচের ৮৩ মিনিটে রোনালদোর চোখ জুড়ানো ব্যাক হিল দিয়ে করা পাস থেকে গোল করেন বদলি খেলোয়াড় হিসেবে খেলতে নামা গঞ্জালো হিগুইন। ২ মিনিট যেতে না যেতেই ডগলাস কস্তার বাড়ানো বলে হেড করে দলের এক হালি গোল পূর্ণ করেন ডি লিট।

এমআই