প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে রবিবার বিক্ষোভ

আগের সংবাদ

স্বাস্থ্যখাতে অব্যবস্থাপনা ও দুর্নীতি রোধের আহ্বান

পরের সংবাদ

প্রয়াত যুবলীগ নেতার বাড়িতে ঘর তৈরি করে দেবেন আইনমন্ত্রী

প্রকাশিত: জুন ২৭, ২০২০ , ৬:২৫ অপরাহ্ণ আপডেট: জুন ২৭, ২০২০ , ৬:২৭ অপরাহ্ণ

আখাউড়া যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রয়াত অ্যাডভোকেট কবির খলিফার বাড়িতে নিজ অর্থায়নে নতুন ঘর নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। আইনমন্ত্রীর এ ধরনের ভালো উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন দলীয় নেতাকর্মীসহ স্থানীয়রা।

আখাউড়া পৌরসভা মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল এ তথ্য নিশ্চিত করে বলেন, আইনমন্ত্রী সব সময়ই সাধারণ মানুষ ও দলের হয়ে কাজ করতে ভালোবাসেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। যুবলীগ নেতার মৃত্যুতে তিনি গভীর শোক ও সমবেদনা জানিয়ে তার পুরাতন টিনেরঘরটি নতুন করে নির্মাণ করে দিবেন বলে আমার সাথে কথা হয়।

উপজেলা যুবলীগের যুগ্ন- আহবায়ক আব্দুল মমিন বাবুল জানান, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট কবির খলিফা শুক্রবার (২৬ জুন) হৃদরোগে আক্রান্ত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। শনিবার (২৭ জুন) সকালে সদর উপজেরাল বাসুদেব ইউনিয়নের কোড্ডা গ্রামে সামাজিক দূরত্ব বজায় রেখে তার নামাজে যানাজা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মেয়র তাকজিল খলিফা কাজল তার পরিবারসহ বসবাসকৃত পুরাতন টিনেরঘরটির বিষয়ে মন্ত্রীকে অবগত করলে আইনমন্ত্রী আনিসুল হক নিজ অর্থায়নে যুবলীগ নেতার বাড়িতে একটি নতুন ঘর নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দেন। যেন তার সন্তানসহ পরিবারের সদস্যরা সুখে-শান্তিতে বসবাস করতে পারে।

উল্লেখ্য ব্রাহ্মণবাড়িয়া আইনজীবি সমিতির সদস্য অ্যাডভোকেট কবির খলিফা উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়া ৯০ এর গণআন্দোলনে রাজপথ কাঁপানো প্রথম সারির নেতা ছিলেন। তার মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়