×

খেলা

১৪৩ কোটি টাকার নৌকার ছাদে রৌদ্রস্নান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জুন ২০২০, ০৮:৪৩ পিএম

১৪৩ কোটি টাকার নৌকার ছাদে রৌদ্রস্নান

রোনালদো ও জর্জিনা রদ্রিগেজ

১৪৩ কোটি টাকার নৌকার ছাদে রৌদ্রস্নান

রোনালদো ও জর্জিনা তাদের নৌকার ছাদে স্নানরত

জুভেন্টাস উইঙ্গার রোনালদো কতটা ধনী? এ প্রশ্নের উত্তরে নিশ্চয়ই বলবেন বিশ্বের ধনী ফুটবলারদের তালিকায় সবার শীর্ষে রোনালদো। বছরে কত টাকা আয় করেন রোনালদো? হ্যাঁ প্রায় চার হাজার কোটি টাকা। আছে নিজস্ব বিমান। এমনকি বিমানবন্দরও!

তাহলে একবার ভাবুন, বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে নিয়ে নৌকার ছাদে বসে রোনালদোর রৌদ্রস্নান করার দৃশ্যটা কেমন হতে পারে? ঠান্ডার দেশ হলেও ইতালিতে চলছে কাঠফাটা রোদ। আর এই সময়টাই হচ্ছে ইতালিতে রৌদ্রস্নানের মৌসুম।

আর এই মৌসুমে বিশ্বের সবচেয়ে ধনী ফুটবল তারকা বান্ধবীকে নিয়ে রৌদ্রস্নানে যাবেন না সেটা কী করে হয়? আর যখন তারা রয়েছেনই সমুদ্র পরিবেষ্টিত ইতালির শহর ভাইয়ারেজিওতে। আর নৌঙরও করিয়েছেন নিজেদের কেনা সেই ‘প্রমোদতরী’টি।

এখন নিশ্চয়ই জানতে ইচ্ছে করবে, রোনালদোর রৌদ্রস্নানের সঙ্গী সেই নৌকার দাম কত? হ্যাঁ, বাংলাদেশি টাকায় নৌকাটির দাম ১৪৩ কোটি। বর্তমানে জর্জিনাকে নিয়ে সেই নৌকার ছাদের উপর বসেই রৌদ্রস্নান করছেন রোনালদো।

[caption id="attachment_228202" align="aligncenter" width="1080"] রোনালদো ও জর্জিনা তাদের নৌকার ছাদে স্নানরত[/caption]

সম্প্রতি জর্জিনা রদ্রিগেজ তার ইনস্টাগ্রামে তাদের রৌদ্রস্নানের ছবিও প্রকাশ করেছেন। ছবিটিতে দেখা যাচ্ছে রোনালদো আর তার বান্ধবী খুব আয়েশে নৌকার ছাদে শুয়ে আছেন। অবশ্য দূর থেকে কিছু কৌতুহলী আর অনুসন্ধানী চোখকে তাদের সেই স্নানদৃশ্যের দিকে অপলক তাকিয়ে থাকতেও দেখা যায়। অনেকে ভিড় করেন ফুটবল বিশ্বের দামী এ খেলোয়ারকে এক নজর দেখতে।

তবে ভাববেন না, বিশাল আকৃতির ড্রয়িংরুমের মতো সেই দাবি নৌকায় তারা ঘুমাচ্ছেন? না, তারা শুধু নৌকায় রৌদ্রস্নানই করছেন। আর ঘুমানোর জন্য বেছে নিয়েছেন ফোর্ট ডি মারমির বিলাসবহুল একটি হোটেলে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App