×

সারাদেশ

গরুটা বিক্রি করেই মেয়েকে ফ্রিজ কিনে দিতাম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জুন ২০২০, ০৩:০৪ পিএম

গরুটা বিক্রি করেই মেয়েকে ফ্রিজ কিনে দিতাম

প্রতীকী ছবি

নাটোরের গুরুদাসপুরে শাকিলা আক্তার শারমিন (২৫) নামের এক গৃহবধুকে যৌতুকের কারণে মারপিট করে হত্যার পর গলায় ফাঁস লাগিয়ে ঝুলি রাখা হয়েছে বলে অভিযোগে উঠেছে। বৃহস্পতিবার (২৫ জুন) রাত সাড়ে ৮টার সময় গৃহবধূর লাশ উদ্ধার করেছে গুরুদাসপুর থানা পুলিশ।

এ ঘটনায় পর গৃহবধূর স্বামী, তার বাবা ও মাকে জিজ্ঞাসাবাদের জন্য রাতেই আটক করে পুলিশ। গৃহবধু শাকিলা আক্তার শারমিন উপজেলার যোগেন্দ্র নগর গ্রামের ফারুখ ফকিরের মেয়ে।

এ বিষয়ে মেয়ের বাবা ফারুখ ফকির জানান, এক বছর হলো মেয়েকে বিয়ে দিয়েছি। ইতোমধ্যেই জামাইকে ৪ লক্ষাধিক টাকাও দিয়েছি। কিন্তু ফ্রিজ কিনে দেবার কথা বলে মাঝে মধ্যে আমার মেয়েকে মারপিট করত তার স্বামী ও স্বজনরা। সর্বশেষ আমি বলেছি ,সামনে কুরবানীর ঈদ। গরুটা বিক্রি করেই আমি ফ্রিজ কিনে দিব। কিন্ত এই সময় টুকু না দিয়ে আমার মেয়েকে হত্যা করল। আমি এর সুষ্ঠু বিচার চাই।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মেয়ের পাশে পরে থাকা চিরকুট অনুযায়ী আপাতত আত্মহত্যা প্ররোচনা মামালা নেয়া হয়েছে। ময়নাতদন্তর প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জেনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App