করোনায় আক্রান্ত আখাউড়ার ইউএনও

আগের সংবাদ

অসহায় মানুষের পাশে ভাস্কর অলক রায়

পরের সংবাদ

রৌমারীতে করোনা উপসর্গে নারীর মৃত্যু

প্রকাশিত: জুন ২৬, ২০২০ , ১১:২২ অপরাহ্ণ আপডেট: জুন ২৬, ২০২০ , ১১:২৩ অপরাহ্ণ

কুড়িগ্রামের রৌমারীর সদর ইউনিয়নের নুরপুর গ্রামে কোভিড-১৯ রোগের উপসর্গ সর্দি, জ্বর ও শ্বাসকষ্ট, গলাব্যাথা নিয়ে ফলাফল আসার আগেই এক নারীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৬ জুন) সন্ধ্যায় রৌমারী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোমেনুল ইসলাম ওই নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তি গত ৮ দিন ধরে জ্বর, সর্দি, গলাব্যাথা ও শ্বাসকষ্টে ভুগছিলেন। আজ বিকেল সাড়ে ৪টায় তিনি মারা যান। মৃত ব্যক্তি হলেন সাহিমা (৩৮)।

গত (১৮জুন) ঢাকা থেকে গ্রামের বাড়ি আসে। পরে গত (২২জুন) ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু উপসর্গ মৃত ব্যক্তির ফলাফল চারদিনও মেলেনি।

রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আল ইমরান জানান, স্বাস্থ্য বিভাগও পুলিশ বিভাগের তত্ত্বাবধানে যথাযথ প্রক্রিয়া অনুসরণপূর্বক তার দাফন কাজ সম্পন্ন করা হয়।

উল্লেখ্য, এর আগে ৩জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়ে রৌমারী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে যায়।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়