করোনায় কালোজিরার ১০ স্বাস্থ্য উপকারিতা

আগের সংবাদ

রাজাবাজারে মানা হচ্ছে না লকডাউন

পরের সংবাদ

রূপচাঁদার বিজ্ঞাপনে প্রসংশিত নির্মাতা ওশিন

প্রকাশিত: জুন ২৬, ২০২০ , ৩:৫৪ অপরাহ্ণ আপডেট: জুন ২৬, ২০২০ , ৩:৫৮ অপরাহ্ণ

গত ১ লা জুন থেকে স্বাস্থ্যবিধি মেনে শুটিং করা যাবে সিদ্ধান্ত ঘোষিত হলে অনেক নির্মাতা জমে থাকা কাজে হাত দেন। অভিনেতা-অভিনেত্রীসহ কলাকুশলীরাও কাজে অংশগ্রহন শুরু করতে থাকেন। করোনাভাইরাসের প্রকোপে পড়ে গত ২৬ মার্চ থেকে সাধারণ ছুটি ঘোষিত হয় দেশে। এ প্রেক্ষাপটে সকল প্রকার শুটিং থেকেও বিরত হন নির্মাতা, অভিনয়শিল্পী সহ অন্যান্য কলাকুশলীরা। দীর্ঘ সময় কাজ থেকে দূরে থাকায় মানসিক ও আর্থিক বাঁধার মুখে পড়তে হয় তাদের। ফলে স্বাভাবিক জীবনযাত্রা অব্যাহত রাখতে স্বাস্থ্যবিধির সকল নিয়ম মানলে তবেই শুটিং করা যাবে শর্তে শুটিংয়ের অনুমতি দেয় আন্তঃসগঠন।

সে অনুযায়ী গত ১০ জুন নির্মাতা ইফতেখার আহমেদ ওশিন রূপচাঁদার একটি বিজ্ঞাপন নির্মাণ করেন। সম্প্রতি সে বিজ্ঞাপন প্রকাশিত হয় রূপচাঁদার ফেসবুক পেজে। বিজ্ঞাপনটি প্রকাশ হওয়ার পর পরই দর্শকদের কাছ থেকে বেশ প্রসংশা পেতে থাকে। নির্মাতা ওশিনকেও ব্যক্তিগতভাবে অভিনন্দন জানানো হচ্ছে।

এ বিষয়ে নির্মাতা ওশিন বলেন, সকল স্বাস্থ্যবিধি মেনে গত ১০ জুন আমরা বিজ্ঞাপনটি নির্মাণ করি। একটি ভিন্ন রকমের কনসেপ্টে কাজটি করা। যে কনসেপ্টে এর আগে কোনো কাজ হয় নি। ফলে দর্শক একটু ভিন্ন রকমের বিজ্ঞাপন পেয়েছে এবং প্রসংশা করছে। আমাকে ব্যক্তিগতভাবে অনেকেই ম্যাসেজ করে বা ভিডিওটিতে মন্তব্য করে অভিনন্দন জানাচ্ছে। জীবনের ঝুঁকি নিয়ে এ সময়ে কাজ করে দর্শকের প্রসংশা পাওয়া অনেক বড় একটি বিষয়।
প্রসঙ্গত, সম্প্রতি ইফতেখার আহমেদ ওশিন রূপচাঁদার আরো একটি বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন। শীঘ্রই সেটিও প্রচারিত হবে বলে জানান নির্মাতা।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়