ভ্যানে করে সবজি কিনতে ব্যস্ত হকাররা

আগের সংবাদ

জামালপুরে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠিত

পরের সংবাদ

এবার বলিউডে উঠতি মডেলের আত্মহত্যা

বিনোদন ডেস্ক

প্রকাশিত হয়েছে: জুন ২৬, ২০২০ , ১১:৪০ পূর্বাহ্ণ

এবার আত্মহত্যা করলেন ভারতের মডেল ও জনপ্রিয় টিকটক তারকা সিয়া কক্কর। মাত্র ১৬ বয়সী একজন উঠতি মডেল ছিলেন তিনি। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা নিয়ে আলোচনার মধ্যেই ঘটলো আরেকটি আত্মহত্যার ঘটনা। সুশান্ত সিংয়ের আগে সাত তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তারই প্রাক্তন ম্যানেজার দিশা। সবকিছু মিলিয়ে বলিউডে যেন সিরিয়াল আত্মহত্যা চলছে।

বৃহস্পতিবার (২৫ জুন) দিল্লীর বাড়িতে আত্মহত্যা করেন সিয়া কক্কর। বিষয়টি নিশ্চিত করেছেন ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থার প্রধান অর্জুন সরিন। এই সংস্থার সঙ্গে কাজ করতেন সিয়া। তবে সিয়ার আত্মহত্যার কোনো কারণ জানাননি অর্জুন। তিনি ধারণা করছেন কোনো ব্যক্তিগত কারণেই এই পথ বেছে নিয়েছেন তিনি।

 

অর্জুন বলেন, ‘বুধবার রাতেই আমার সঙ্গে কথা বলেছে সিয়া। খুব স্বাভাবিকভাবেই কথা বলল। নতুন একটা প্রজেক্ট নিয়েও কথা হচ্ছিলো আমাদের। এই কাজ নিয়েও কোনো সমস্যা ছিলো না। আমার মনে হচ্ছে ব্যক্তিগত কোনও কারণেই এই কঠিন সিদ্ধান্ত নিয়েছে সিয়া।’ টিকটক, ইনস্টাগ্রাম, ফেসবুক, ইউটিউব সব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেই পরিচিত নাম সিয়া। টিকটকে তার ফলোয়ার সংখ্যা ১১ লক্ষ। জানা গেছে, শিগগিরই একটি মিউজিক ভিডিওতেও কাজ করার কথা ছিল সিয়ার। লকডাউনে আটকে যায কাজটি। মিথ বাদার্সের মিউজিক ভিডিওতে অংশ গ্রহণ করার আগেই বিদায় নিলেন ১৬ বছর বয়সী এই তারকা।

এমআই