জামালপুরে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠিত

আগের সংবাদ

ম্যাচ জিতল চেলসি, শিরোপা পেল লিভারপুল

পরের সংবাদ

অনলাইনেই মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ সিনেমা

বিনোদন ডেস্ক

প্রকাশিত হয়েছে: জুন ২৬, ২০২০ , ১২:০২ অপরাহ্ণ

অনেক দিন ধরেই মুক্তির অপেক্ষায় ছিল সুশান্ত সিংহ রাজপুতের ‘দিল বেচারা’ ছবিটি। শোনা যাচ্ছিল, অনলাইনে এটি রিলিজ হতে পারে। বৃহস্পতিবার ডিজ নি প্লাস হটস্টারের পক্ষ থেকে ঘোষণা করা হয়, সুশান্তের ছবিটির ওটিটি প্রিমিয়ার হবে। জুলাইয়ের শেষে অনলাইনে আসবে ছবিটি।

এক হিসেবে দেখতে গেলে, এটিই অভিনেতার শেষ ছবি। ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ অবলম্বনে তৈরি ‘দিল বেচারা’র কাজ শেষ হয়ে গিয়েছিল ২০১৮ সালে। কিন্তু নানাবিধ জটিলতায় ছবিটি আটকে যায়। প্রথমে পরিচালক মুকেশ ছাবরার বিরুদ্ধে মিটুর অভিযোগ ওঠে। শোনা যায়, প্রযোজক সংস্থা ফক্স স্টার তাকে বাদ দিয়েই ছবির কাজ এগিয়ে নিয়ে যেতে আগ্রহী। তবে শেষ পর্যন্ত মুকেশের বিরুদ্ধে কোনও অভিযোগ প্রমাণিত হয়নি। কিন্তু ক্রমশ পিছিয়ে যেতে থাকে ছবির মুক্তি। সুশান্তের ‘ড্রাইভ’ ছবিটি অনলাইন রিলিজ়ের পরেই শোনা গিয়েছিল, ‘দিল বেচারা’ও অনলাইনেই মুক্তি পাবে। সুশান্তের আপত্তির কথাও শোনা যায়। এই ছবিতে সুশান্তের বিপরীতে ডেবিউ করেছেন সঞ্জনা সাংঘী।

সুশান্তের মৃত্যুর পরে তড়িঘড়ি ছবিটি অনলাইনে রিলিজ করা নিয়ে নানা চর্চা শুরু হয়ে গেছে। অনেকের মতে, দর্শক এখন সুশান্তকে নিয়ে আগ্রহী, তাই এটি দ্রুত রিলিজ করা হচ্ছে। ওটিটিতে সুশান্তের যে ছবিগুলো রয়েছে, সম্প্রতি সেগুলোর স্ট্রিমিং বেড়ে গেছে। ডিজনি প্লাস হটস্টার জানিয়েছে, সাবস্ক্রিপশন না থাকলেও দর্শক তাদের প্ল্যাটফর্মে ‘দিল বেচারা’ দেখতে পারবেন। এটি তাদের ট্রিবিউট। অন্য দিকে, সুশান্তের মৃত্যু নিয়ে তদন্ত এগোচ্ছে পুলিশ। অভিনেতার টুইট মুছে দেওয়া হয়েছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

এমআই