×

খেলা

অ্যাথলেটিকসের সাধারণ সম্পাদক করোনায় আক্রান্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জুন ২০২০, ০৬:৪৩ পিএম

অ্যাথলেটিকসের সাধারণ সম্পাদক করোনায় আক্রান্ত

অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু।

যতই দিন গড়াচ্ছে আমাদের দেশে করোনাভাইরাস এর তান্ডব বেড়েই চলেছে। অদৃশ্য শত্রুর হাত থেকে রক্ষা পাচ্ছে না কেউই। দেশের ক্রীড়াঙ্গনে ব্যাপক প্রভাব পড়েছে করোনাভাইরাসের। এবার করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু।

বুধবার (২৪ জুন) তার শরীর ভালো লাগছিলো না, তাই করোনা টেস্ট করতে দিয়েছিলেন। আজ বৃহস্পতিবার (২৫ জুন) রিপোর্ট হাতে পেয়েছেন মন্টু। রিপোর্টে করোনা পজেটিভ এসেছে। এখন তিনি হোম আইসলিউশনে আছেন।

তিনি দেশে করোনা ক্রান্তিকালে অসহায় অ্যাটলেটিকদের শুরু থেকেই সাহায্য-সহযোগিতা করে আসছিলেন। দেশে করোনাভাইরাস সনাক্ত হওয়ার পর সরকার যখন সবকিছু বন্ধ ঘোষণা করে, তারপর থেকে অসহায় অ্যাথলেটদের সহায়তার জন্য তহবিল গঠন করেছিলেন অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক মন্টু। সে তহবিল থেকে এবং ব্যক্তিগতভাবেও কর্মহীন হয়ে পড়া অনেক অ্যাথলেটকে আর্থিক সাহায্য করেছেন তিনি।

এরআগে বুধবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) উপ-মহাসচিব, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের মহাসচিব ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App