যৌনতা ছাড়া মার্কেট পাচ্ছেন না ওয়েব সিরিজ পরিচালকরা!

আগের সংবাদ

কর্মকর্তা-কর্মচারীদের জন্য স্বতন্ত্র শৃঙ্খলা বিধি প্রনয়ন করবে ইসি

পরের সংবাদ

নিউইয়র্কে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

প্রকাশিত হয়েছে: জুন ২৫, ২০২০ , ১২:১৯ অপরাহ্ণ

সংকটে,সংগ্রামে ও অর্জনে গনমানুষের পাশে থাকা বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের এই শুভ দিনে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ আয়োজন করলো বর্ণাঢ্য প্রীতি ক্রিকেট ম্যাচ। নিউইয়র্ক জ্যামাইকায় প্রাকৃতিক সৌন্দর্যের মনোরম পরিবেশের মাঝে কেক কেটে ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের সুচনা করা হয়।
শুভ শুভ শুভদিন – আওয়ামী লীগের জন্মদিন। এই স্লোগানে মুখরিত ছিল পুরো অনুষ্ঠান।

নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী নুরুল আমিন বাবুর পৃষ্ঠপোষকতায় প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়। অনুষ্ঠান প্রাণবন্ত করতে মূল আয়োজক ছিলেন নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুর রহমান, সাধারণ সম্পাদক ইমদাদ চৌধুরী, সহ সভাপতি এম উদ্দিন আলমগীর, সাংগঠনিক মম্পাদক শিবলী ছাদেক শিবলু, সাংগঠনিক সম্পাদক মাহাফুজ হায়দার, মুজিব সৈনিক এম এইছ আবির, নোভেল আমিন, জোবায়ের আল হাসান।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আইরিন পারভীন,যুক্তরাস্ট্র আওযামী লীগের সদস্য নুরুল আফছার সেন্টু সদস্য আবদুল হামিদ,উপদেষ্টা ডা: মাসিদুল হাসান,নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান,সাধারন সম্পাদক শাহীন আজমল।
নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি মাসুদ সিরাজী সহ সভাপতি সাইকুল ইসলাম যুগ্ম সম্পাদক শিমুল হাসান।

স্টেট আওয়ামী লীগের সহ সভাপতি এ কে এম অলমগীর, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য কামরুল ইসলাম চৌধুরী মামুন। যুক্তরাষ্ট্র সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি দুরুদ মিয়া রনেল, যুগ্ম সম্পাদক সৈয়দ জামান কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান। যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক সহ সভাপতি শামসুজ্জোহা তালুকদার ডন। অসিম চৌধুরী, কুটি চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন আওয়ামী লীগ একটি অনুভূতির নাম। আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে জনগণের কল্যাণ করেছে তা নয়, ৭১ বছরের পথচলায় বেশির ভাগ সময়ই দলটি ক্ষমতায় ছিল না, তখনো আওয়ামী লীগ জনগণের পাশে দাঁড়িয়েছে, জনগণের অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে নেতৃত্ব দিয়েছে। অনুষ্ঠানে বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন এবং জাতির জনক কে শ্রদ্ধাভরে স্মরণ করেন।

ডিসি