অশ্রুলোচনের সমুদ্র

আগের সংবাদ

হালদা থেকে সাত হাজার মিটার ঘেরা জাল জব্দ

পরের সংবাদ

ঢাকাসহ ৯ জেলায় নয়া ডিসি নিয়োগ

প্রকাশিত: জুন ২৫, ২০২০ , ৬:০০ অপরাহ্ণ আপডেট: জুন ২৫, ২০২০ , ৬:১৫ অপরাহ্ণ

ঢাকাসহ দেশের ৯ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। বৃহস্পতিবার (২৫ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়েছে।

আদেশে বলা হয়েছে- ঢাকার ডিসি নিয়োগ পেয়েছেন টাঙ্গাইলের ডিসি মো. শহীদুল ইসলাম। মেহেরপুরের ডিসি মো. আতাউল গনিকে টাঙ্গাইলের ডিসি পদে বদলি করা হয়েছে। মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মো. শহিদুল ইসলাম চৌধুরীকে মেহেরপুরের ডিসি, ঢাকা উত্তর সিটি করপোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মীর নাহিদ আহসানকে মৌলভীবাজারের ডিসি।

জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত উপসচিব মো. তমিজুল ইসলাম খানকে যশোরের ডিসি, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ খোরশেদ আলম খানকে নোয়াখালীর ডিসি, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব আব্দুল জলিলকে রাজশাহীর ডিসি, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক মো. জিয়াউল হককে বগুড়ার ডিসি, বিসিএস প্রশাসন একাডেমির উপপরিচালক ড. রহিমা খাতুনকে মাদারীপুরের ডিসি পদে নিয়োগ দিয়েছে সরকার।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়