×

রাজধানী

বিচার চেয়ে এবার রাস্তায় দাঁড়ালেন সাংবাদিক পারুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুন ২০২০, ০৪:৩০ পিএম

বিচার চেয়ে এবার রাস্তায় দাঁড়ালেন সাংবাদিক পারুল

প্রেসক্লাবের সামনে পারুল

নির্যাতন, যৌতুক ও ভ্রুণ নষ্ট করার অভিযোগ তুলে সাবেক স্বামী রেজাউল করিম প্লাবনকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন সাংবাদিক সাজিদা ইসলাম পারুল। এছাড়া নিয়মিত তিনি হত্যার হুমকি পাচ্ছেন বলেও অভিযোগ করেছেন। আক্ষেপের সুরে তিনি বলেন, আমি সাংবাদিক হয়ে যদি বিচার না পাই তাহলে সাধারণ মেয়েরা কোথায় যাবে?’ প্রধানমন্ত্রী মায়ের মতো তিনি যেন আমার দুঃখটা বোঝেন। বুধবার (২৪ জুন) সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে প্লাকার্ড হাতে দাঁড়িয়ে কাঁদতে কাঁদতে এ দাবি জনান পারুল।

দৈনিক সমকাল পত্রিকার সাংবাদিক পারুল বলেন, বলেন, প্লাবন আমাকে হত্যার হুমকি দিচ্ছে। ফেসবুক হ্যাক করার চেষ্টা করছে। আমাদের কতিপয় সাংবাদিক নেতা ও পুলিশ প্রশাসন বলছেন এটা সাংবাদিকদের বিষয় সমঝোতা হয়ে যাবে। এটা তো আমার জীবন।

পারুল আরো বলেন, আমি জানি সমঝোতা হবে কী হবে না। সে আমার বাচ্চার ভ্রুণ নষ্ট করেছে। আমি চাই একজন নারী নির্যাতনকারী, যৌতুকলোভী, ভ্রুণ নষ্টকারীর বিচার হোক। আমি সাংবাদিক হয়ে যদি বিচার না পাই তাহলে সাধারণ মেয়েরা কোথায় যাবে?

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে পারুল বলেন, প্রশাসন আমাকে হেল্প করতে চায় না। তাই আমি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। প্রধানমন্ত্রী একজন মায়ের মতো। অন্তত তিনি যেন আমার দুঃখটা বোঝেন। আমি চাই, প্লাবনকে দ্রুত গ্রেপ্তার করা হোক। সে আমাকে কখন মেরে ফেলবে, এটাও বলা যাচ্ছে না। আমি নিজে নিরাপত্তাহীনতায় ভুগছি। আশাকরি, তার অফিস যুগান্তর থেকেও যেন ব্যবস্থা নেয়া হয়। এমন মানুষ সাংবাদিকতায় থাকতে পারে না।

এর আগে ১১ মে হাতিরঝিল থানায় রেজাউল করিম প্লাবনের বিরুদ্ধে যৌতুক দাবি, শারীরিক নির্যাতন ও ভ্রুণ হত্যার অভিযোগে মামলা করেন তার স্ত্রী পারুল আক্তার। প্রেমের সম্পর্ক থেকে এ বছর ২ এপ্রিল তারা বিয়ে করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App