×

খেলা

একদিনে করোনা মুক্ত মোহাম্মদ হাফিজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুন ২০২০, ০৫:২৩ পিএম

একদিনে করোনা মুক্ত মোহাম্মদ হাফিজ

হাফিজ

প্রাণঘাতী করোনা ভাইরাসের থাবা থেকে রক্ষা পাচ্ছেনা খেলোয়াড়রা। গতকাল জানা গিয়েছিল ইংল্যান্ড সফরের জন্য ঘোষিত পাকিস্তান স্কোয়াডের ১০ জন ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছিলেন। এই তালিকায় ছিলেন সাবেক অধিনায়ক ও অফস্পিনিং অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ। মজার বিষয় হলো তিনি আজ (বুধবার) করোনা নেগেটিভ প্রমাণিত হয়েছে। বিষয়টি হাফিজ জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

হাফিজ করোনামুক্ত হয়ে যাওয়ায় এখন পাকিস্তানের আরো ৯ ক্রিকেটার করোনাক্রান্ত রইলেন। তারা হলেন- ফাখর জামান, মোহাম্মদ হাসনাইন, কাশিফ ভাট্টি, মোহাম্মদ রিজওয়ান, ওয়াহাব রিয়াজ, হারিস রউফ, হায়দার আলি, শাদাব খান এবং ইমরান খান।

এর আগে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে করা পরীক্ষার পর নিজের সন্তুষ্টির জন্য ব্যক্তিগতভাবে পুরো পরিবারসহ করোনা পরীক্ষা করিয়েছেন হাফিজ। সেখানে দেখা গেছে পরিবারের সবাই করোনা নেগেটিভ। এই পরীক্ষার রিপোর্ট টুইটারে আপলোড করেছেন তিনি।

যেখানে লিখেছেন, ‘গতকাল (মঙ্গলবার) পিসিবির ফলাফল মোতাবেক করোনা পজিটিভ হওয়ায় আমি নিজের সন্তুষ্টির জন্য পরিবারের সবাইকে নিয়ে ব্যক্তিগতভাবে দ্বিতীয়বার পরীক্ষা করাই। আলহামদুলিল্লাহ্‌। আমি এবং আমার পরিবারের সবার ফলাফল নেগেটিভ এসেছে। আল্লাহ আমাদের সবাইকে নিরাপদ রাখুক।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App