×

বিনোদন

অভিনেত্রীকে যৌন হেনস্তা, সনু নিগমের ভিডিও

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুন ২০২০, ১২:২১ পিএম

অভিনেত্রীকে যৌন হেনস্তা, সনু নিগমের ভিডিও

প্রযোজক ভূষণ কুমারের বিরুদ্ধে অভিযোগ এনে সনুর ভিডিও প্রকাশ

মারিনা কুয়ার একজন মডেল অভিনেত্রী। অক্ষয় কুমারের সঙ্গে মিলিয়ন ডলার বেবি ছবিতে অভিনয় করেন মারিনা। যদিও শেষ পর্যন্ত মুক্তি পায়নি ওই সিনেমা। তবে সিআইডি, আহাতসহ বেশ কয়েকটি ধারাবাহিকে কাজ করতে দেখা যায় মারিনাকে। মারিনা কুয়ারের নাম আসার পর অভিনেত্রী পায়েল রোহতগি একটি ভিডিও আপলোড করেন। সেখানে দেখা যাচ্ছে, একটি সংবাদমাধ্যমের সামনে সাক্ষাৎকার দিচ্ছেন মারিনা কুয়ার। সেখানে তিনি দাবি করেন, ভূষণ কুমার তাকে যৌন হেনস্থা করেছেন।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর গানের দুনিয়া থেকেও যে কোনোদিন খারাপ খবর আসতে পারে বলে দাবি তুলেছিলেন সনু নিগম। ওই দাবির পর সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে আরও একটি ভিডিও শেয়ার করেন বলিউডের এই জনপ্রিয় গায়ক। এ ভিডিওতেই উঠে আসে এসব তথ্য।

ওই ভিডিওতে মারিনা দাবি করেন, হানি সিংয়ের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করার জন্য ভূষণ কুমারের অফিসে যান তার সঙ্গে দেখা করতে। কিন্তু সময় নেই, অন্য কাজ আছে বলে ওইদিন মারিনার সঙ্গে দেখা করেননি ভূষণ কুমার। এরপর ভুষণ কুমারের অফিস তথা বাড়িতে নির্ধারিত সময় অনুযায়ী মারিনা যখন দেখা করতে যান, সেই সময় ভূষণ কুমার তার যৌন হেনস্থা করেন।

যেখানে প্রযোজক ভূষণ কুমারের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরণ করতে দেখা যায় সনুকে। শুধু তাই নয়, ভূষণ কুমারের বিরুদ্ধে তোপ দাগতে গিয়ে মারিনা কুয়ারের নাম উচ্চারণ করেন তিনি। সনু নিগমের মুখে মারিনা কুয়ারের নাম শুনে নেটিজেনদের মধ্যে তুমুল আগ্রহ দেখা যায়। কে এই মারিনা কুয়ার, এই প্রশ্নে তোলপাড় পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি ভূষণ কুমারের সঙ্গে মারিনা কুয়ারের সম্পর্কই বা কী, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App