×

বিনোদন

সেলিব্রেটিদের গোপন তথ্য ফাঁস করলেন মাহি! (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুন ২০২০, ১০:২০ এএম

যখন কোনো নায়ক-নায়িকা কিংবা গায়ক-গায়িকা সেলিব্রেটি হয়ে উঠেন, তখন তাকে নিয়ে নানা ধরনের প্রশ্ন থাকে ভক্তদের মনে। আর সেসব প্রশ্নের উত্তর খুঁজতেই বিনোদন সাংবাদিকরা তাদেরকে বিভিন্ন প্রশ্নের মাধ্যমে তাদের ভেতর থেকে উত্তরগুলো বের করেন আনেন ভক্তদের জানিয়ে দিতে। একজন সেলিব্রেটির কী খতে পছন্দ, কোথায় ঘুরতে যেতে পছন্দ, পছন্দের মানষ কে এসব প্রশ্নই করে থাকেন সাংবাদিকরা।

কিন্তু আসলেই তারা যা বলেন, তা কি সত্যি? নাকি নিজেদের পছন্দের কোয়ালিটি বেশি আধুনিক ও উচ্চ পর্যায়ের প্রমাণ করতে তারা মিথ্যাও বলে থাকেন! নিজের পছন্দ যেটাই হোক না কেন বাড়িয়ে মিথ্যে বলতেই হয়তো একটু স্বাচ্ছন্দবোধ করেন তারা। এবার নায়িকা মাহিয়া মাহি এসবই তুলে ধরলেন একটি ভিডিওতে। মজার ছলেই ভিডিওটি তৈরি করেছেন তিনি, তবে ভিডিওটিতে তুলে ধরেছেন কিছু চরম সত্য কথা। বলা যেতে পারে, সেলিব্রেটিদের ভেতরের কথা যেন ফাঁস করেই দিলেন তিনি।

নায়কক-নায়িকাদের, গায়ক-গায়িকাদের অথবা যে কোন সেলিব্রেটিকে যখন সাংবাদিকরা প্রশ্ন করেন তাদের পছন্দ-অপছন্দ সম্পর্কে। তখন আমাদের যা করতে হয়- ‘আচ্ছা আপু, আপনি কি খেতে পছন্দ করেন? উত্তরটা এমন হয়- আমি ভেজিটেবল খেতে পছন্দ করি, ওয়াটারমেলন জুস খেতে পছন্দ করি। আমি একদম রিচ ফুড খাই না, আলুভর্তা খাই না। ‘

আপনি কোথায় ঘুরতে পছন্দ করেন? উত্তরটা এমন হয়, আমি বালি যেতে পছন্দ করি। বাংলাদেশের মধ্যে কোথাও ঘুরতে যান না? তখন বলতে হয় বাংলাদেশের মধ্যে কেউ ঘোরে নাকি! বাংলাদেশে ঘুরতে ভালো লাগে না। আমার লন্ডন ভালো লাগে। বালি ভালো লাগে।

আবার যখন প্রশ্ন করা হয় আপনার ফেভারিট হিরো কে? তখন বলতে হয়- আমার ফেভারিট হিরো ব্রাডপিট, লিওনার্দো দ্য ক্যাপ্রিও, আলপাচিনো, টমক্রুজ। এদে র ছবি ছাড়া আমি কোন ছবি দেখি না।’ একটা ভিডিওতে তারকাদের সাক্ষাৎকার দেওয়ার অভিজ্ঞতা এভাবেই শেয়ার করলেন ঢাকাই সিনেমার এই সময়ের আলোচিত নায়িকা মাহিয়া মাহি।

এই ভিডিওটি নিয়ে কমেন্ট ঘরে নানা রকম আলোচনা সমালোচনা করছেন নেটিজেনরা। ভিডিওটিতে মাহি আরও নানা বিষয় তুলে ধরেছেন।

এসব ইন্টারভিউ প্রকাশ হওয়ার পর কাছের বন্ধুদের মুখোমুখি যখন হতে হয়। তখন আবার অন্যরকম বলতে হয়। কী বলতে হয়? সেই বর্ণনাও দিয়েছেন মাহি। বন্ধু বান্ধবরা যখন বলেন, তুই তো আলুভর্তা পছন্দ করিস, শুটকী মাছের ভর্তা পছন্দ করিস? তুই আবারা কবে ইংলিশ সিনেমা দেখলি? এসব নায়কের নাম কোথায় থেকে জানলি? তখন আবার তাদের বুঝাতে হয়, তারকা খ্যাতির কারণেই এসব বলতে হয়। কারণ তারকাদের একটা স্ট্যান্ডার্ড মেইন্টেন করে চলতে হয়।

মাহি আরও জানান, প্রিয় তারকাদের নামের স্থানে দেশি তারকা, যেমন বাপ্পী, সাইমন এদের নাম বললে নানান রকম রিউমার ছড়ানোর সম্ভাবনা থাকে। তাই বলতে হয় সালমান শাহ, মান্না স্যারের নাম। তাহলে কোনো রিউমারের সম্ভাবনা নেই। আর বিদেশি তারকার নাম বলাটা একদম সেইফ জোন।

ভিডিওর শেষের দিকে মাহি নিজের মতামতও তুলে ধরেন। এসব তিনি মোটেও পছন্ত করেন না বলে জানান।

মাহিয়া মাহি বলেন, ‘আমাদের এইরকম বলতে হবে কেন? আমার যেটা ভালো লাগে সেটা আমি কেন বলতে পারব না। আমার টকটকা কমলা কালার পছন্দ, এটা আমি বলতেই পারে। এখানে জাজমেন্টাল হওয়ার কিছু নাই। সবাই নায়িকা সুলভ হয় না। আমি তাদের মতো না। আমি সেরকম না। আমার যা ভালো লাগে সেটা বলতে পছন্দ করি।

আমার কোনো কিছু যদি আপনার খারাপ লাগে, তাহলে আমাকে ইনবক্সে করতে পারেন। যেটা ভালো লাগবে না সেটা ইগনোর করেন। সবার সামনে একটা মানুষকে ছোট করার প্রয়োজন নাই। আপনি কাউকে ছোট করতে পারেন না। ভিডিওটা কেন বানালাম জানি না। তবে আপনাদের বলবো মানুষকে কষ্ট দেওয়া থেকে দূরে থাকুন। মানুষকে সম্মান করতে শিখুন। ভালো থাকুন।’

https://www.instagram.com/tv/CBsx-4mp8f5/?utm_source=ig_web_copy_link

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App