সংক্রামকের সঙ্গে মেশালেই গৃহস্থালি বর্জ সংগ্রহ বন্ধ

আগের সংবাদ

করোনায় ডেঙ্গুর প্রকোপ থামাতে সতর্ক থাকার নিদের্শ

পরের সংবাদ

হিয়া কি বাদ গেলেন? ফুঁসছেন দর্শক!

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জুন ২৩, ২০২০ , ৮:১০ অপরাহ্ণ

লকডাউনে দীর্ঘ বিরতির পর আবারো ড্রয়িংরুমে ঢুকে পড়লো উজান আর হিয়া। টিআরপির লড়াইয়ে এগিয়ে যাওয়ার জন্য অন্যদের মতোই বদলে যাচ্ছে চিত্রনাট্য। গোটা সেটই বদলে যাচ্ছে। সবকিছুর মধ্যেই চলে এসেছে করোনা পরিস্থিতি। উজান হিয়ার টিউলিপ নার্সিং হোম এখন পরিণত হয়েছে কোভিড হাসপাতালে।

ঠিক এই মুহূর্তে টেলি দুনিয়ার হার্টথ্রব ডা. উজান চ্যাটার্জি মাস্ক, পিপিই পরে চিকিত্সা করছেন করোনা আক্রান্তদের। তবে হঠাৎ করেই সবকিছু উলটপালট হয়ে গেছে। উজানের অবস্থা এখন ভয়াবহ এবং বিধ্বস্ত। যখন জানতে পারলেন হিয়ার বিয়ে হয়নি, তখন থেকেই পাগলের মতো খুঁজে ফিরছেন। এই ফাঁকে মা আর বাবার প্রেম ভালোবাসায় মুগ্ধ হয়ে স্বাভাবিক সম্পর্কেও ফিরেছেন সবাই।

হিয়া আর উজান

এভাবে ধীরে ধীরে যখন উজানের জীবনের সব ধোঁয়াশা কেটে যাচ্ছে ঠিক তখনই হিয়াকে নিয়ে তৈরি হলো নতুন এক নাটকীয়তা। তবে পাথরের মতো শক্ত উজানের হৃদয়ে যখন ভালোবাসার আবেগ থর থর করছে তখন দর্শক খুঁজছেন হিয়াকে। আর হিয়াকে না পেয়ে টেলিদর্শকরা ফুঁসে উঠেছেন।

কলকাতার বর্তমান পত্রিকা বলছে, হিয়ার চরিত্রে অভিনয় করা ‘এখানে আকাশ নীল’ এর নায়িকা অনামিকার বাড়ি নাকি রেডজোনে। লকডাউন থাকায় তিনি শ্যুটিং ফ্লোরে আসতে পারছেন না। কিন্তু তার জন্য তো আর শ্যুটিং বন্ধ রাখা যায় না। তাই আপাতত ঝিনুক সেন চরিত্র নিয়ে হাজির হয়েছেন প্রমিতা চক্রবর্তী।

উজান আর হিয়া

এখন আবার শোনা যাচ্ছে, হিয়াকে বাদ রেখেই নতুন করে ১২টি এপিসোডও লেখা হয়ে গিয়েছে। তবে সিরিয়ালে অনামিকার না থাকায় ইতোমধ্যে দর্শক ফুঁসে উঠেছেন। এ ব্যাপারে অনামিকার বক্তব্য, আমাকে বাদ দেয়া নিয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। আর সিদ্ধান্ত হলেও আমি জানি না।

দর্শক আর টিআরপির বিষয় মাথায় রেখেই অনেকের বক্তব্য, পরিস্থিতি সামাল দিতে সিরিয়ালে হিয়াকে ফিরিয়ে আনার পথ কিন্তু খোলা রয়েছে। তবে কীভাবে কখন হিয়া ফিরে ফের বদমেজাজি উজানের সঙ্গে টক্কর দেবে, তা নিয়ে রহস্য রয়েই গিয়েছে।

এনএম