করোনায় ডেঙ্গুর প্রকোপ থামাতে সতর্ক থাকার নিদের্শ

আগের সংবাদ

চীনে কুকুরের মাংস খাওয়ার মেলা শুরু

পরের সংবাদ

স্ত্রীসহ করোনায় আক্রান্ত নোভাক জকোভিচ

খেলা ডেস্ক

প্রকাশিত হয়েছে: জুন ২৩, ২০২০ , ৮:২৫ অপরাহ্ণ

স্ত্রীসহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বিশ্বের নাম্বার ওয়ান টেনিসার নোভাক জকোভিচ। নিজের খামখেয়ালিপনা ও গোয়ার্তুমির কারণে জকোভিচ করোনায় আক্রান্ত হয়েছেন বলে ধারনা করা হচ্ছে। কারন করোনার কারণে ঘরে থাকার নির্দেশ অমান্য করে টেনিস টুর্নামেন্ট চালানো, পার্টি করা, ফুটবল খেলা, বাস্কেটবল খেলা নাইট ক্লাবে গিয়ে সহ খেলায়াড়দের সঙ্গে নাচানাচি করাসহ সবকিছু করেছেন তিনি।

জকোভিচের উদ্যোগে আয়োজিত টেনিস টুর্নামেন্টে যারা খেলেছেন এর মধ্যে জকোভিচসহ মোট ৬ জনের করোনা আক্রান্ত হওয়ার ব্যপারে নিশ্চিত খবর পাওয়া গেছে।

করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবরটি জকোভিচ নিজেই জানিয়েছেন। তবে তার মধ্যে করোনার কোনো প্রকার উপসর্গই ছিল না। তবুও যেহেতু সহ খেলোয়াড়রা করোনায় আক্রান্ত হয়েছেন তাই সন্দেহ দূর করতে নিজে করোনা পরীক্ষা করিয়েছিলেন তিনি। আর সেখানেই ধরা পরল নিজের শরীরেও প্রাণঘাতী ভাইরাস বয়ে বেড়াচ্ছেন তিনি।

এদিকে বেশ কয়েকদিন আগে এই করোনা সংক্রান্ত ব্যপার নিয়েই সমালোচনায় পরেছিলেন জকোভিচ। যখন পুরো বিশ্ব করোনার একটি ভ্যাকসিনের আশায় অপেক্ষা করছিল। তখন তিনি বলেছিলেন ভ্যাকসিন বের হলেও তিনি এই ভ্যাকসিন নিজের শরীরে নেবেন না।

এমএইচ