×

খেলা

মাশরাফির জন্য প্রার্থনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জুন ২০২০, ১০:৫৬ এএম

মাশরাফির জন্য প্রার্থনা

মাশরাফি বিন মুর্তজা।

করোনার ক্রান্তিকালে শুরু থেকেই অসহায় মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন মাশরাফি বিন মুর্তজা। এ ভাইরাসের বিরুদ্ধে সামনে থেকেই লড়াই করেছিলেন তিনি। কিন্তু শনিবার (২০ জুন) হঠাৎ জানা গেল সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি করোনায় আক্রান্ত হয়েছেন। জনপ্রিয় তারকা ক্রিকেটারের এমন খবরে বিচলিত হয়ে পড়েছেন তার সতীর্থ ও ভক্তরা। মাশরাফির করোনায় আক্রান্ত হওয়ার খবর জানাজানি হওয়ার পর সবাই তার জন্য প্রার্থনা করছেন।

তার সুস্থতা কামনা করে প্রার্থনা করেছেন সাবেক পাকিস্তান অধিনায়ক ও বর্তমানে ধারাভাষ্যকার রমিজ রাজার পাশাপাশি টাইগার ক্রিকেটার মুশফিক, তাসকিন ও সৌম্য সরকারসহ সবাই। প্রত্যেকেরই প্রত্যাশা মাশরাফি দ্রুতই করোনা ভাইরাস জয় করবেন। ক্রীড়াঙ্গনের মানুষের প্রিয়মুখ মাশরাফির করোনা ভাইরাস হওয়ায় চিন্তিত খেলাধুলার অভিভাবক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসানও।

তিনি মাশরাফির দ্রুত সুস্থতা কামনা করেছেন। আশা প্রকাশ করছেন দ্রুতই করোনা জয় করে মাশরাফি ফিরে আসবেন। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘মহান রাব্বুল আল-আমিন আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা, সুস্থ হয়ে ফিরে আসো আমাদের সকলের প্রিয় মাশরাফি। দোয়া করি আল্লাহ তোমাকে এবং তোমার পরিবারের সবাইকে সবসময় ভালো রাখুন, আমিন।’

এছাড়া মাশরাফি নিজে সবার কাছে দোয়া চেয়েছেন। করোনায় আক্রান্ত হওয়ার খবর নিজের অফিসিয়াল ফেসবুক পেজে দিয়ে মাশরাফি লিখেছেন, ‘আমার কোভিড-১৯ পজেটিভ এসেছে। সবাই আমার জন্য দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।’

মাশরাফির জন্য শুভকামনা জানিয়ে রমিজ টুইটে লিখেছেন, ‘কোভিড-১৯ থেকে মাশরাফি যাতে শিগগিরই সেরে উঠে সে জন্য মাশরাফিকে শুভকামনা জানাচ্ছি, আর অনেক অনেক প্রার্থনা করছি।

টাইগার দলের উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম তার ফেসবুকে মাশরাফির জন্য দোয়া চেয়ে লিখেছেন, ‘আপনি সব সময়ই একজন চ্যাম্পিয়ন ছিলেন। আশা করি আপনি সব বাধা জয় করবেন। কোটি কোটি মানুষ আপনার জন্য প্রার্থনা করছেন। দেশের আপনাকে দরকার।’

মাশরাফির করোনার খবর চমকে দিয়েছে পেসার রুবেল হোসেনকে। তিনি ফেসবুকে বলেন, ‘খবরটি শুনে খুবই চমকে গেছি। আশা করি খুব দ্রুতই সুস্থ হয়ে যাবেন মাশরাফি ভাই। সবাইকে মাশরাফি ভাইয়ের সুস্থতার জন্য দোয়া করতে অনুরোধ করছি।’ সৃষ্টিকর্তার কাছে মাশরাফির মঙ্গল চেয়ে জাতীয় দলের ওপেনার সৌম্য সরকার ফেসবুকে লিখেছেন, ‘আশা করি মাঠের যোদ্ধার মতোই যুদ্ধ করে বেশ ভালোভাবেই ফিরে আসবেন। ঈশ্বর আপনার মঙ্গল করুক।

আমি সারাদেশে যারা কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন সবার জন্যই প্রার্থনা করছি সবাই যেন দ্রুত সুস্থ হয়ে উঠে। শক্ত থাকুন চ্যাম্প।’ মাশরাফিকে শক্ত থাকতে বলছিলেন পেসার তাসকিন আহমেদ। তিনি ফেসবুকে লিখেছেন ‘আপনি সকল যুদ্ধেই জয়ী হয়েছেন, ইনশাআল্লাহ আপনি এই যুদ্ধেও জিতবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App