×

খেলা

ভালো আছেন নিজেই জানালেন মাশরাফি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জুন ২০২০, ০৭:৪৬ পিএম

ভালো আছেন নিজেই জানালেন মাশরাফি

মাশরাফি বিন মর্তুজা। ফাইল ছবি

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মাশরাফি বেশ অসুস্থ হয়ে পরেছেন। আর তাই তাকে হাসপাতালে ভর্তি হতে হবে। এমনই গুঞ্জন শোনা যায় আজ সোমবার (২২ জুন) দুপুরে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সোমবার এক পোস্টের মাধ্যমে এসব কথাকে ভিত্তিহীন বলে জানিয়েছেন মাশরাফি নিজে। তিনি সুস্থ আছেন এবং বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন।

এ ব্যাপারে মাশরাফি ফেসবুকে বলেন, ‘আমি এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসাসেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক। হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য সম্পূর্ণভাবে ভিত্তিহীন। কোনো কারণে আপনারা বিভ্রান্ত হবেন না। কোনো ধরেনের নিউজ এ আপনারা বিচলিত হবেন না। সবাই আমার জন্য দোয়া করবেন। সবাইকে একত্রে থেকে এই যুদ্ধে আমাদের জয় লাভ করতে হবে। আল্লাহ সবার সহায় হোন।’

এদিকে গত শনিবার জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফির করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর বের হয়। কয়েকদিন যাবত জ্বর ও শরীর ব্যথা থাকায় তিনি করোনা পরীক্ষা করান। আর সেই পরীক্ষাতেই ধরা পরে করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। এরপর থেকে মাশরাফি নিজ বাসাতে থেকেই চিকিৎসা নিচ্ছেন। তার চিকিৎসায় সার্বক্ষণিকভাবে খোঁজ খবর রাখছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত ডাক্তার অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ। তাছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নিজস্ব ডাক্তার দেবাশীষ বিশ্বাসও মাশরাফির খোঁজ খবর রাখছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App