×

বিনোদন

ঢাকাতেই নীরবে বিশ্রাম নিচ্ছেন এন্ড্রু কিশোর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জুন ২০২০, ০৯:৫৭ এএম

অনেকটা চুপিসারে দেশে ফিরেছেন এন্ড্রু কিশোর। বিশ্রামের স্বার্থে ফেরার কথাটি কাউকেই জানাননি তিনি অথবা তার পরিবারের সদস্যরা। দীর্ঘ ৯ মাস পর সম্প্রতি দেশে ফিরেছেন তিনি। ১১ জুন রাত আড়াইটায় সিঙ্গাপুর থেকে একটি ফ্লাইটে ঢাকায় নামেন এই শিল্পী। এরপর থেকে আছেন নিজের মিরপুরের বাসাতে। জানা গেছে, বিশ্বস্ত সূত্রে।

বিষয়টি নিশ্চিত করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক তার ঘনিষ্ঠজন। জানান, এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। তবে এখনো তিনি বেশ দুর্বল। আর করোনার এই সময়ে নীরবেই বিশ্রাম নিতে চান শিল্পী। তাই কাউকেই ফেরার কথাটি জানাননি। আরো জানান, কোলাহলমুক্ত থাকতে ডাক্তারের কড়া নির্দেশ আছে। তাই সেগুলো মেনে চলতে হচ্ছে এই শিল্পীকে।

উল্লেখ্য, কিডনি ও হরমোনজনিত সমস্যার কারণে উন্নত চিকিৎসা নিতে গত বছর ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরে যান এন্ড্রু কিশোর। পরে তার শরীরে ক্যানসার কোষের উপস্থিতি পাওয়া যায়। বিভিন্ন ধাপে মোট ২৪টি কেমোথেরাপি দেয়া হয় তাকে।

ব্যয়বহুল এই চিকিৎসার খরচ জোগাতে এরই মধ্যে বিক্রি করেছেন তার রাজশাহী শহরে কেনা ফ্ল্যাটটি। তার চিকিৎসা সহায়তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিল্পীর পরিবারের পাশাপাশি সংগীতশিল্পী, মিডিয়া ব্যক্তিত্ব, বেশকিছু প্রতিষ্ঠান এবং প্রবাসীরা এগিয়ে এসেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App