×

আন্তর্জাতিক

ফাঁকা অডিটোরিয়ামে ট্রাম্পের নির্বাচনী প্রচারণা!

Icon

nakib

প্রকাশ: ২১ জুন ২০২০, ০৫:৫১ পিএম

ফাঁকা অডিটোরিয়ামে ট্রাম্পের নির্বাচনী প্রচারণা!

অর্ধেকের বেশি আসন ফাঁকা ছিল প্রচারণা অডিটোরিয়ামে

যুক্তরাষ্ট্রে একদিকে দেশব্যাপি বিভিন্ন শহরে বৈষম্যবিরোধী ব্যাপক বিক্ষোভ চলছে অন্যদিকে রয়েছে করোনা ভাইরাসের প্রকোপ। এরই মধ্যে প্রত্যাশার চেয়ে কম সংখ্যক মানুষের উপস্থিতিতে প্রেসিডেন্ট ট্রাম্প তার নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

যদিও দেশটিতে এখন পর্যন্ত ভাইরাসের আক্রান্ত হয়ে প্রায় ১ লাখ ২০ হাজার মানুষের মৃত্যু হয়েছে তবুও ট্রাম্প দাবী করেন যে তিনি যথাযথ পদক্ষেপ নিয়ে হাজারো মানুষের জীবন রক্ষা করেছেন। বেশি টেস্ট করায় শনাক্তের সংখ্যা বাড়ায় নমুনা পরীক্ষা কমাবেন বলে জানান ট্রাম্প।

[caption id="" align="aligncenter" width="999"]Trump rally Tulsa প্রচারণার সামনে জনতার বিক্ষোভ[/caption]

অন্যদিকে প্রচারণায় অল্প সংখ্যক মানুষের উপস্থিতির জন্য ট্রাম্প গণমাধ্যমকে দোষারোপ করেন। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রচারণায় মানুষদের ট্রাম্পের র‌্যালিতে না আসার জন্য বলা হয়েছে বলে তিনি অভিযোগ করেন। তবে প্রেসিডেন্টের প্রচারণায় সময় অডিটোরিয়ামের বাইরে বর্ণবাদ বিরোধী অন্দোলনে মানুষের ব্যাপক উপস্থিতির সমালোচনা করেন ট্রাম্প। সমাবেশে ট্রাম্পর বক্তব্যের আগে তার ছেলে এরিক আন্দোলনকারীদের পশু বলে কটাক্ষ করেন।

গত কয়েক সপ্তাহ যাবৎ করোনা ভাইরাস মোকাবেলায় ব্যর্থতা ও জর্জ ফ্লয়েডের মৃত্যুর পর জনতার ব্যাপক বিক্ষোভের মুখে পড়েন ট্রাম্প।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App