×

রাজনীতি

প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশেষ ওয়েবিনার 'তারুণ্যের প্রত্যাশায় আওয়ামী লীগ'

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জুন ২০২০, ১১:১৫ পিএম

প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশেষ ওয়েবিনার 'তারুণ্যের প্রত্যাশায় আওয়ামী লীগ'

তারুণ্যের প্রত্যাশায় আওয়ামী লীগ।

আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশেষ ওয়েবিনার 'তারুণ্যের প্রত্যাশায় আওয়ামী লীগ' আয়োজন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী এই বিশেষ অনুষ্ঠানটি সোমবার (২২ জুন) রাত সাড়ে ৮টায় আওয়ামী লীগের অফিশিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে সরাসরি প্রচারিত হবে। এছাড়া আরো বেশ কয়েকটি জাতীয় দৈনিক, অনলাইন নিউজ পোর্টালের অফিসিয়াল ফেসবুক পেজে এবং বিজয় টিভির পর্দায় সরাসরি প্রচারিত হবে।

অনুষ্ঠানটি আওয়ামী লীগের গবেষণা সেল সেন্টার ফর রিসার্চ এন্ড ইনফরমেশন (সিআরআই) সার্বিক তত্ত্বাবধান করছে। অনুষ্ঠানে আলোচক হিসেবে যুক্ত হবেন, আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি ও শফিউল আলম চৌধুরী নাদেল, কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাম কবির রাব্বানী চিনু এবং মারুফা আক্তার পপি। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলি ফরহাদ।

সিআরআই-এর কোর্ডিনেটর ইঞ্জিনিয়ার মো. তন্ময় আহম্মেদ বলেন, "আমরা তরুণদের সাথে আওয়ামী লীগের সরাসরি যোগাযোগ স্থাপনের পুরো পরিকল্পনার একটি অংশ হিসেবেই এই ওয়েবিনার টি আয়োজন করেছি। মূল উদ্দেশ্য থাকবে দলের কেন্দ্রীয় নেতাদের কাছে তরুণদের কথাগুলো সরাসরি তুলে ধরা।"

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App