×

রাজধানী

উন্মুক্ত স্থানে ময়লা ফেললে ওয়াসাকে জরিমানা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জুন ২০২০, ০৮:৫১ পিএম

উন্মুক্ত স্থানে ময়লা ফেললে ওয়াসাকে জরিমানা

বক্তব্য রাখছেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। ছবি: ভোরের কাগজ।

ঢাকার উন্মুক্ত স্থানে ময়লা আবর্জনা ফেলে রাখা হলে ঢাকা ওয়াসা কে জরিমানা করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

তিনি বলেন, আপনারা নর্দমা পরিষ্কার করে রাস্তায় আর ময়লা ফেলে রাখতে পারবেন না। তাহলে জরিমানা করা হবে, আপনাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

রবিবার (২১ জুন) ঢাকা দক্ষিণের ২২ নং ওয়ার্ডের মুক্তিযোদ্ধা সংসদ সংলগ্ন নর্দমায় বছরব্যাপী নর্দমা পরিস্কার করুন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা-৭: আসনের সংসদ সদস্য হাজী সেলিম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মুহাম্মদ এমদাদুল হক, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমোডর বদরুল আমিন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল ডাক্তার শরীফ আহমেদ ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর।

শেখ তাপস বলেন, আমাদের এই কার্যক্রম স্বল্প সময়ের জন্য নয়, এটি চলমান থাকবে। প্রতিটি ওয়ার্ডের সকল নর্দমা মাসে দুইবার করে পরিষ্কার করা হবে।

দক্ষিণের মেয়র আরো বলেন, কোথাও যদি নর্দমা আটকে যায়, উপচে পড়ে কিংবা জলাবদ্ধতার সৃষ্টি হয় তাহলে আপনারা কাউন্সিলরদের মাধ্যমে সিটি করপোরেশনকে জানাবেন। এরপরও যদি সুরাহা হয় না হয় তাহলে সরাসরি আমাকে জানাবেন।

এর আগে সকালে মেয়র দক্ষিণের ৩৩ নম্বর ওয়ার্ডের আগাসাদেক রোডের নর্দমা পরিস্কার কার্যক্রমের উদ্বোধন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App