×

বলিউড

অবশেষে মুখ খুললেন সালমান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জুন ২০২০, ১১:৪১ এএম

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর অভিযোগ উঠেছে বলিউডের ভাইজান সালমান খানের বিরুদ্ধে। তার বিরদ্ধে হয়েছে মামলাও। একাধিক অভিনেতার ক্যারিয়ার নষ্ট করেছেন তিনি এমন অভিযোগও আছে। সব আলোচনা সমালোচনার মধ্য দিয়ে সুশান্তের মৃত্যুর প্রায় এক সপ্তাহ পর সেই প্রসঙ্গে মুখ খুললেন সালমান খান।

শনিবার একটি টুইটে ভক্তদের উদ্দেশে তিনি লিখেছেন, ‘আমার ভক্তদের কাছে অনুরোধ, সুশান্তের ভক্তদের পাশে থাকুন। ওদের কথায় কিছু মনে করবেন না, এসবের পিছনে থাকা ওদের আবেগের কথাটা ভাবুন। দয়া করে ওদের পরিবার ও ভক্তদের পাশে থাকুন। প্রিয়জনের চলে যাওয়া খুবই কষ্টের।’

সুশান্তের মৃত্যুতে বিহারের মজফফরপুরের একটি আদালতে মামলা হয়েছে। অভিযুক্ত হিসেবে নাম রয়েছে অনেক বলিউড তারকার। এই মামলায় জড়িয়ে পড়েছেন সালমান খান, করন জোহর, সঞ্জয় লীলা বনশালি, একতা কাপুর। আইনজীবী সুধীর কুমার ওঝা তাদের প্রত্যেকের বিরুদ্ধে মামলা করেছেন। ভারতীয় দন্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলা করা হয়েছে।

সংবাদ সংস্থা এএনআইকে দেয়া তথ্যে সুধীর কুমার জানিয়েছেন, এই ব্যক্তিদের জন্যই সুশান্ত সিং রাজপুত প্রচণ্ড মানসিক চাপে ছিলেন।

এদিকে শুক্রবার (১৯ জুন) সকালে সুশান্তের শহর পাটনায় সালমানের বিইং হিউম্যান স্টোরের সামনে বিক্ষোভ করেন সুশান্তের ভক্ত-অনুরাগীরা। এবার সেই বিক্ষোভের আঁচ গড়াল মুম্বাইয়ে সালমানের বান্দ্রার বাসভবনের সামনেও। প্রয়াত অভিনেতা সুশান্তের পোস্টার-প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ প্রদর্শনকারীরা 'হায় হায় সালমান খান… মুর্দাবাদ সালমান' বলে স্লোগান তোলেন পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় যে, গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে বিক্ষোভকারীদের সামাল দিতে মুম্বাই পুলিশকে তৎপর হতে হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App