সেতু আছে রাস্তা নেই, দূর্ভোগে ১৫ গ্রামের মানুষে

আগের সংবাদ

অভিনেতা মাসুম আজিজ হাসপাতালে

পরের সংবাদ

করোনায় ন্যাশনাল লাইফের এমডির মৃত্যু

প্রকাশিত: জুন ২১, ২০২০ , ৫:১৯ অপরাহ্ণ আপডেট: জুন ২১, ২০২০ , ৫:২৬ অপরাহ্ণ

করোনার কাছে হার মানলেন ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের এমডি ও মুখ্য নির্বাহী কর্মকর্তা বিশিষ্ট বীমাব্যক্তিত্ব জামাল এম এ নাসের। রবিবার (২১ জুন) ভোররাত তিনটার দিকে রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ন্যাশনাল লাইফের জনসংযোগ কর্মকর্তা আমির হোসেন জনি বলেন, স্যার গত শুক্রবার (১৯ জুন) অসুস্থ হয়ে পড়লে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর রোববার (২১ জুন) ভোররাতে তার মৃত্যু হয়। ঢাকায় স্যারের জানাজা শেষে কুমিল্লার নাঙলকোট উপজেলার সারদারিয়া ইউনিয়নের তপোবন গ্রামে বাদ যোহর তার দাফন সম্পন্ন হয়।

বীমা শিল্পে দক্ষ ব্যক্তিত্ব হিসেবে সুপরিচিত জামাল এম এ নাসের ২০১১ সালে ন্যাশনাল লাইফে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেন। ২০১২ সাল থেকে মৃত্যুর আগ পর্যন্ত প্রায় ৮ বছর ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেন তিনি।

দায়িত্ব পালনকালে তিনি ন্যাশনাল লাইফের সার্বিক উন্নয়নে নিজেকে নিয়োজিত করেছিলেন। তার মৃত্যুতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান আলহাজ মোরশেদ আলম এমপিসহ এনএলআই পরিবার গভীর শোক প্রকাশ করেছে।

জামাল এম নাসেরের মৃত্যুতে বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম গোভীরভাবে শোক প্রকাশ করেছেন। বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের পক্ষে প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী তার রুহের মাগফিরতার কামনা এবং পরিবারের প্রতি সমবেদনা জানান।

বি এম ইউসুফ আলী বলেন, তার বর্ণাঢ্য কর্ম জীবনে বীমা শিল্পের উন্নয়নে সর্বাত্মক প্রচেষ্ঠা করেছেন। যা বীমা জগতে আনুসরনীয় হয়ে থাকবে। বাংলাদেশ বীমা শিল্পের অগ্রগতিতে তিনি অনন্য ও অসাধারণ ভুমিকা পালন করেছেন।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়