×

সারাদেশ

হাটহাজারীতে ৬৭ বস্তা ওএমএস'র চাল জব্দ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুন ২০২০, ০১:৪৭ পিএম

হাটহাজারীতে ৬৭ বস্তা ওএমএস'র চাল জব্দ

ছবি: প্রতিনিধি

হাটহাজারীতে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর ১০ টাকা দামের ৬৭ বস্তা চাল জব্দ করেছে হাটহাজারী উপজেলা প্রশাসন। শুক্রবার (১৯ জুন) রাতে এ অভিযান পরিচালনা করেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন।

জানা যায়, হাটহাজারী পৌর এলাকার লোকমানিয়া স্টোর ও উপজেলার ফতেপুরস্থ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২নং গেইট আক্তার সওদাগরের দোকান থেকে এ চাল জব্দ করা হয়। তবে অভিযানের খবর পেয়ে ডিলার মো. ইউসুফ পালিয়ে গেছে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, পৌরসভা সরকারি খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলার মো. ইউসুফ নিয়মনুযায়ী সুবিধা ভোগীদের কাছে বিক্রি না করে লোকমানিয়া স্টোর ও আক্তার সওদাগরের দোকানের কাছে বেশী দামে বিক্রি করে। গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিযান চালিয়ে লোকমানিয়া ষ্টোর থেকে বিক্রিত ৬০ বস্তা ও চবি ২নং গেইট আক্তার সওদাগরের দোকান থেকে ৭ বস্তাসহ মোট ৬৭ বস্তা চাল জব্দ করে। এ সময় অভিযুক্ত ডিলার ইউসুফ পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বলেন, সন্ধার পর থেকে টানা আড়াই ঘন্টা অভিযানে পৌরসভার ৬৭ বস্তা চাল জব্দ করেছি। অভিযুক্ত ডিলারের বিরুদ্ধে উপজেলা খাদ্য কর্মকর্তা নিয়মিত মামলার প্রস্তুতি নিচ্ছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App