×

সারাদেশ

ভাবির শ্লীলতাহানীর মামলায় দেবর পলাতক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুন ২০২০, ০৯:১২ পিএম

ভাবির শ্লীলতাহানীর মামলায় দেবর পলাতক

দেবর গোলাম সিদ্দিকী

মেহেরপুরের শিশু বিষয়ক কর্মকর্তা গোলাম সিদ্দিকীর বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানায় ভাবিকে মারধর ও শ্লীলতাহানী করার অভিযোগে মামলা হয়েছে। আসামি গোলাম সিদ্দিকী ঝিনাইদহ পৌরসভার বড় খাজুরা গ্রামের মৃত ছাদেক আলী মন্ডলের ছেলে। তিনি মেহেরপুরে শিশু বিষয়ক কর্মকর্তা হিসেবে কর্মরত।

ঝিনাইদহ সদর থানায় রেকর্ডকৃত মামলার এজাহারে বাদি খাজুরা মাঝেরপাড়া গ্রামের খসরু হোসেনের স্ত্রী তহমিনা খাতুন অভিযোগ করেন গত ১৫ জুন তার দেবর রোকন আলী মন্ডল মারা যান। ওই দিন নামাজে জানাযা পড়ান তার পোতা ছেলে হাফেজ রাওফুল ইসলাম রাব্বি। দাফন শেষে আসামি গোলাম সিদ্দিকী লোকজনের সামনে উত্তেজিত হয়ে কেন তার ভাইয়ের জানাযা হাফেজ রাব্বি পড়ালো এ নিয়ে হৈচৈ শুরু করেন।

ঘটনাস্থলে উপস্থিত রাব্বির পিতা মুক্তার হোসেন মুক্তোর সাথে এ নিয়ে বাকবিতণ্ডায় লিপ্ত হয়। এক পর্যায়ে বাঁশের লাঠি দিয়ে গোলাম সিদ্দিকী বাদিসহ তার পোতা ছেলে হাফেজ রাব্বি ও পুত্রবধু সালমা খাতুনকে মারধর করে। আহত হয়ে তারা হাসপাতালে ভর্তি হন। মারধর করেই ক্ষ্যান্ত হয়নি আসামি গোলাম সিদ্দিকী। এ সময় বাদির কাপড় খুলে বেআবরু করে শ্লীলতাহানী ঘটায়।

এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় গত ১৬ জুন দুই পক্ষ পাল্টাপাল্টি মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা ঝিনাইদহ সদর থানার এসআই হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আসামির বড় ভাবি মামলাটি করেছেন। তারা সম্পর্কে দেবর ভাবি। এটা একটি পারিবারিক বিরোধ।

তিনি জানান, আসামি গোলাম সিদ্দিকী ঘটনার পর থেকেই পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App