×

সারাদেশ

করোনার দুর্যোগে কর্মযোদ্ধার স্বীকৃতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুন ২০২০, ০৪:১২ পিএম

করোনার দুর্যোগে কর্মযোদ্ধার স্বীকৃতি

কর্মযোদ্ধা এসিল্যান্ড শামীমা সুলতানা

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় করোনা সংক্রমণ প্রতিরোধে অগ্রণী ভূমিকা রাখায় সহকারী কমিশনার (ভূমি) শামীমা সুলতানা এর ভূয়সী প্রশংসা করেছেন (ভূমি) মন্ত্রণালয় সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারী।

করোনা সংক্রমণ প্রতিরোধে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশনায় সম্মুখ যোদ্ধা হিসেবে লড়াই করে যাওয়ায় ভূমি মন্ত্রণালয়ের পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে আধা-সরকারিপত্র (ডিও লেটার) পাঠিয়েছেন ভূমি মন্ত্রণালয় সচিব। গত ১৪ জুন সচিবের স্বাক্ষরিত পত্রটি হাতীবান্ধা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শামীমা সুলতানা পেয়েছেন।

হাতীবান্ধা উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রথম থেকেই কঠোর পদক্ষেপ গ্রহণ করেন এসিল্যান্ড। জনসচেতনতা সৃষ্টিসহ সরকারি নির্দেশনা বাস্তবায়নে নিরলস পরিশ্রম করছেন। প্রশাসনের নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করছেন। অভিযানের সময় সার্বক্ষণিক বাজার মনিটরিং করে দ্রব্যমূল্য ক্রয় ক্ষমতার ভিতরে রাখতে চেষ্টা করেছেন। তারই স্বীকৃতিস্বরূপ এসিল্যান্ডকে অভিনন্দন জানিয়েছেন।

এ বিষয়ে শামীমা সুলতানা বলেন, এ স্বীকৃতি নতুন কাজের জন্য আমাকে অনুপ্রেরণা জোগাবে। আমি সামনে আরো ভালো কিছু করার চেষ্টা করবো। যে কোনো স্বীকৃতি কাজে অনুপ্রেরণা জোগায়। করোনা মহামারিসহ সরকারের অর্পিত দায়িত্ব পালনে চেষ্টা করেছি। এসিল্যাণ্ড হিসেবে সবসময় সরকারি স্বার্থ ও সম্পদ রক্ষার চেষ্টা করেছি। যে কাজ করেছি তা আমার উপর অর্পিত দায়িত্ব পালন করেছি মাত্র।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App